অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ নির্নায়ক ম্যাচে যেন নিজেকে উজাড় করে দিলেন রোহিত


রবিবার,১৯/০১/২০২০
647

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

আজ সুপার সানডেতে সিরিজের ফয়সালার ম্যাচ। বেঙ্গালুরুতে টস জিতে প্রথমে ব্যাটিং এর সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক অ্যারোন ফিঞ্চ। ভারতীয় বোলারদের দাপটে বড় রান করতে এদিন ব্যার্থ হয় প্রতিপক্ষ শিবির। ভারতের হয়ে মহম্মদ শামি ৪ উইকেট, রবীন্দ্র জাদেজা ২টি উইকেট নেন। একটি করে উইকেট নেন সাইনি ও কুলদীপ।শেষ পর্যন্ত নির্ধারিত ওভার শেষে ২৮৬ রানে থামে অস্টেলিয়ার ইনিংস, জবাবে ব্যাট করতে নেমে দির্দান্ত শুরু করেন ভারতের হিটম্যান।

 

অজি বোলারদের বলে একের পর এক ওভার বাউন্ডারি আজ হাঁকিয়ে চলেছেন তিনি। সিরিজ ফয়সালার ম্যাচে আবার রোহিতের ব্যাট থেকে এল আরও একটি দুর্দান্ত শতরান। যা ধীরে ধীরে লক্ষ্যপুরনে আরও সহজ করে তুলছে। পাশপাশি তাঁর সাথে রীতিমত আক্রমনাত্মক ইনিংস খেলে চলেছেন  ক্যাপ্টেন কোহলি। এই জুটির চওড়া ব্যাটে ভর করে জয়ের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে বিরাট ব্রিগেড। এই ম্যাচ বাঁচানো রীতিমত কঠিন হয়ে পড়ছে অজিদের কাছে।

 

অজি বোলাররা এখনও পর্যন্ত কোনভাবেই সুবিধা করে উঠতে পারেনি। রোহিতের ঝোড়ো ইনিংস সব হিসাব নিকাশ ইতিমধ্যে বদলে দিতে শুরু করে। রোহিত এর চওড়া ব্যাট সিরিজ জয়ের স্বপ্ন দেখাচ্ছিল আজ ভারতীয় দলকে। কিন্ত শেষ পর্যন্ত ১২৮ বলে ১১৯ রানে আঊট হয়ে ফিরে গেলেন রোহিত শর্মা। এখনও বাকী দায়িত্ব রয়েছে বিরাট কোহলির কাঁধে।  আজ মেগা ফাইনাল ম্যাচে ভারতের জেতার জন্য ৫০ ওভারে ২৮৭ রান প্রয়োজন।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট