ঝাড়গ্রামের শিলদায় অসুস্থ সন্তানকে নিয়ে নাচানাচি বৃহন্নলাদের, মৃত্যু সদ্যোজাতর


শুক্রবার,২৪/০১/২০২০
952

ঝাড়গ্রাম:- বাড়িতে সদ্যোজাত এলেই বৃহন্নলাদের আগমন নতুন কিছু নয়। সদ্যোজাতকে আশীর্বাদ দেওয়ার বিনিময়ে টাকা দাবি করে থাকেন তাঁরা। অভিযোগ, কখনও কখনও তাঁদের সেই জোরজুলুম মাত্রা ছাড়িয়ে যায়। যার জেরে অনেক অপ্রীতিকর ঘটনাও ঘটে। এদিন ঝাড়গ্রামের শিলদায় এমনই একটি মর্মান্তিক ঘটনা ঘটল। বৃহন্নলাদের অত্যাচারে এক সদ্যোজাতের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। অভিযোগে ভিত্তিতে অভিযুক্ত বৃহন্নলাদের আটক করেছে বিনপুর থানার পুলিস। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শিলদার বাসিন্দা চন্দন খিলার। গত ৪ ডিসেম্বর যমজ পুত্র সন্তানের জন্ম দেন চন্দন। কিন্তু যমজদের একজনের হার্টে সমস্যা দেখা দেয়। ফলে জন্মের পর থেকেই ঝাড়গ্রাম হাসপাতালে চিকিৎসাধীন ছিল সুমন নামে ওই শিশুটি। চলতে থাকে চিকিৎসা। দিন কুড়ি আগে সুস্থ হয়ে ওঠে ওই শিশুটি। তারপরই তাকে বাড়ি নিয়ে যায় খিলার দম্পতি।

অভিযোগ, এরপরই আজ সকালে বাড়িতে চড়াও হন বৃহন্নলারা। একইসঙ্গে শিশু দুটিকে তাঁদের হাতে দেওয়ার জন্য জোর করতে থাকেন। প্রথমে রাজি না হলেও, পরে একরকম জোর করেই শিশুদুটিকে কোলে নেন বৃহন্নলারা। অভিযোগ, বার বার না করা সত্ত্বেও শিশুদুটিকে নিয়ে নাচানাচি করেন তাঁরা।এরপরই সুমন ফের অসুস্থ হয়ে পড়ে বলে দাবি করেছেন বাড়ির লোকেরা। তার শ্বাসকষ্ট শুরু হয়ে যায়। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় শোরগোল পড়ে যায় এলাকায়।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট