দ্বিতীয় ম্যাচেও বড় জয় ভারতের


রবিবার,২৬/০১/২০২০
402

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

দ্বিতীয় ম্যচেও বড় জয় ভারতের। আরও একবার কিউয়িদের পরাজিত করল বিরাট ব্রিগেড। সিরিজের দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্সের জেরে সিরিজের দ্বিতিয় ম্যাচেও অনবদ্য জয় পেল ভারতীয় দল। ভারতীয় বোলারদের দাপট আজকের ম্যাচেও নয়া নজির গড়ল। ভারতের আগুনে পেসের সামনে সেভাবে রুখে দাঁড়াতে পারেনি কিউয়িরা। প্রথমে ব্যাট করতে নেমে বড় রান করতে আজ ব্যার্থ হয় প্রতিপক্ষ শিবিরা। নিউজিল্যান্ডের দেওয়া লক্ষ্যে জবাবে ব্যাট করতে নেমে রোহিত শর্মা শুরুতেই ফিরে যান।

 

সিরিজের দ্বিতিয় ম্যাচে আবারও উজ্জ্বল হয়ে উঠল রাহুলের ব্যাট। তার চওড়া ব্যাটে ভর করে ধীরে ধীরে লক্ষ্যের দিকে এগিয়ে যায় ভারতীয় দল।আর তার সাথে তার সতীর্থ শ্রেয়াসকে আজ অনবদ্য মেজাজে দেখা যায়।   দুই তরুণ ক্রিকেটারের ব্যাটে ভর করে সহজেই জয় পেল টিম ইন্ডিয়া। শ্রেয়স করলেন ৪৪ রান। রাহুল ৫৭ রানে অপরাজিত থাকলেন।রাহুল ও শ্রেয়াসের অনবদ্য ইনিংস আজকের ম্যাচে চিত্রনাট্য রচনা করে দেয় ।

 

রোহিত ফিরে যাওয়ার পর এই জুটি দলকে প্রয়োজনীয় রানের লক্ষ্যে এগিয়ে নিয়ে যায় । শেষ পর্যন্ত ১৭.৩ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায়  ভারত । প্রথম ম্যাচে শুক্রবার ছয় উইকেটে জয়ের পর রবিবার কেন উইলিয়ামসনদের দলকে সাত উইকেটে পরাজিত করল টিম ইন্ডিয়া।রান তাড়া করতে নেমে ১৭.৩ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায়  ভারত (১৩৫-৩)।পাঁচ ম্যাচের সিরিজে ২-০ এগিয়ে গেল আজ বিরাট বাহিনী ।

 

 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট