কোন নথি ছাড়াই বাংলাদেশের হিন্দুদের নাগরিকত্ব দেওয়া হবে; সায়ন্তন বসু


সোমবার,২৭/০১/২০২০
445

পশ্চিম মেদিনীপুর:- বাংলাদেশ থেকে আগত হিন্দুদের নাগরিকত্ব দেওয়ার জন্য কোন নথি দেখাতে হবে না, সোমবার মেদিনীপুরে এসে এমনই মন্তব্য করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। উল্লেখ্য নাগরিকত্ব সংশোধনী আইন এর সমর্থনে সোমবার সকাল থেকে মেদিনীপুর পৌরসভার ২৯নং ওয়ার্ডের বিভিন্ন প্রান্তে বাড়ি বাড়ি প্রচার করেন বিজেপি নেতা সায়ন্তন বসু।

নাগরিকত্ব নিয়ে সুর চড়াল গেরুয়া শিবির। একদিকে তৃণমূল সহ অন্যান্য রাজনৈতিক দল যেখানে লাগাতার এনআরসি ও সি এ এ নিয়ে আন্দোলন চালিয়ে যাচ্ছেন সেখানে এর পাল্টা জবাব দিতে বিজেপি একটু দেরি করে পথে নেমেছে।

সোমবার এনআরসির সমর্থনে মেদিনীপুরে বাড়ি বাড়ি প্রচার চালান বিজেপি নেতা সায়ন্তন বসু । তিনি জানান , আমরা নাগরিকত্ব আইনের পক্ষে। এই আইনে কাউকে তাড়ানোর বিষয় নেই। বাংলাদেশ , পাকিস্তান থেকে অত্যাচারিত হয়ে , নির্যাতন এর শিকার হয়ে যাঁরা ভারতবর্ষে এসেছেন তাঁদের নাগরিকত্ব দেওয়া হবে। তাঁর অভিযোগ , তৃণমূল নেত্রী , শহরে নকশাল , মিডিয়া বিভ্রান্তি ছড়াচ্ছে। মানুষের মনে আতঙ্ক বিরাজ করছে।তিনি জানান , বাড়ি বাড়ি প্রচার চালিয়ে বিজেপি নেতা কর্মীরা সেই আতঙ্ক , বিভ্রান্তি দূর করছেন । তাঁর দাবি এনআরসি ইস্যুতে জয় হবে বিজেপির ও কেন্দ্র সরকারের। আর পিছু হঠতে হবে তৃণমূল সহ বুদ্ধিজীবী দের । কারন এই ইস্যুতে বেশিরভাগ মানুষের সমর্থন বিজেপির সঙ্গে রয়েছে ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট