আজ সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের সামনে ১৬৪ রানের লক্ষ্যমাত্রা রাখল ভারত


রবিবার,০২/০২/২০২০
431

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

আজ সিরিজের গুরুত্বপুর্ন ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেন ভারতীয় দল। সিরিজের শেষ ম্যাচে ১৬৩ রানে শেষ হল ভারতের ইনিংস। আজ আবার দুর্দান্ত ছন্দে দেখা যায় ভারতের হিট ম্যানকে। । ।আজ টস করতে নেমেও রোহিত জানিয়ে দিয়েছেন তাঁদের লক্ষ্য ৫-০ করা। মাউন্ট মঙ্গানুইয়ে টস জিতে ব্যাটিং নিয়েছিল ভারত। এই ম্যাচে খেলছেন না বিরাট কোহালি। বিশ্রাম নিয়েছিলেন তিনি।

 

আজ প্রতিপক্ষকে হোয়াইট ওয়াশ করা লক্ষ্যে আজ তারা মাঠে নেমেছে। টিম ইন্ডিয়া আজ এগিয়ে ৪-০ । অর্থাৎ আজ হিট ম্যানের কাঁধে  বাড়তি দায়িত্ব রয়েছে ।সিরিজের শেষ ম্যাচে অনবদ্য মেজাজে ফের একবার দেখা গেল হিট ম্যানকে।তাঁরা কেন উইলিয়ামসনের দলকে তাঁদের ঘরের মাঠেই ৫-০ হারাতে প্রস্তুত।  ইতিমধ্যেই অর্ধশত রান করে ফেলেছেন রোহিত শর্মা। ভারতকে বড় রানের দিকে এগিয়ে নিয়ে গেলেন  তিনি। রোহিত শর্মা এখনও পর্যন্ত তার ব্যাক্তিগত সংগ্রহ ৪১ বলে ৬০রান।  আজকের ম্যাচ ফের একবার রাজকীয় মেজাজে দেখা গেল হিট ম্যানকে।

 

তার চওড়া ব্যাটে ভর করে বড় রানের দিকে এগিয়ে যায় ভারতীয় দল। সিরিজের শেষ ম্যাচে ১৬৪ রানের লক্ষ্যমাত্রা রাখল ভারতীয় দল প্রতিপক্ষের সামনে। অন্যদিকে সিরিজের শেষ ম্যাচে জয়ে ফিরতে মরিয়া নিউজিল্যান্ড শিবির । ইতিমধ্যে ঘরের মাঠে তারা সিরিজ হাতছারা করে ফেলেছে। আজ নিয়মরক্ষার ম্যাচে ঘুরে দাঁড়াতে মরিয়া তারা।

 

পাশাপাশি আজ সিরিজের শেষ ম্যাচে ব্যাট করতে নেমে চোট পেলেন ভারতের আজকের অধিনায়ক রোহিত শর্মা। ৬০ রান করার পর চোটের কারনে তিনি মাঠ ছেড়ে উঠে যান। তার চোট বেশ চিন্তায় ফেলেছে ইতিমধ্যে টিম ম্যানেজমেন্টকে। কারন তার কাঁধে রয়েছে আজ অনেকখানি দায়িত্ব। তার চোট গুরুতর কিনা সে বিষয়ে এখনও বিশেষ কিছু জানা যায়নি।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট