শোভন কি ঘরে ফিরছেন ? পার্থ-বৈশাখী বৈঠকের পর ফের জল্পনা


মঙ্গলবার,০৪/০২/২০২০
299

কলকাতা পুরসভার ভোট আসন্ন। পুরভোটের আগেই কি ঘরে ফিরতে চলেছেন শোভন? মঙ্গলবার রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এর সঙ্গে দেখা করতে যান শোভন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাদের মধ্যে রাজনীতি নিয়ে কোনো আলোচনা হয়েছে কি না তা নিয়ে কোনো পক্ষই মুখ খোলেনি। এমনকি আলোচনায় শোভন চট্টোপাধ্যায়ের প্রসঙ্গ উঠে এসেছিলো কিনা তা নিয়েও নীরব দু’পক্ষই। তবে এ নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়ে গিয়েছে জল্পনা।
পুরভোটের আগে ফের শোভন চ্যাটার্জির ঘর ওয়াপসির জল্পনা। আর মঙ্গলবার বৈশাখি ব্যানার্জি রাজ্যের শিক্ষামমন্ত্রীর নাকতলার বাসভবনে যেতে সেই জল্পনা আরও বাড়ে। এদিন সকালে পার্থ চ্যাটার্জির সঙ্গে দেখা করলেন অধ্যাপিকা তথা শোভন চ্যটার্জির বান্ধবী বৈশাখি ব্যানার্জি। যদিও দুপক্ষই এরসঙ্গে রাজনীতির কোন সম্পর্ক নেই বলে দাবি করেন।

রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চ্যটার্জি বলেন, আমার কাছে বৈশাখি ব্যানার্জি কেন সবাই আসতে পারেন। আমি রাজ্যের শিক্ষামন্ত্রী। আমার কাছে কলেজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক অধ্যাপিকারা আসবেন এটাই স্বাভাবিক। এরসঙ্গে রাজনীতির কোন সম্পর্ক নেই। অন্যদিকে শোভন চ্যাটার্জির বান্ধবী বৈশাখি ব্যানার্জি বলেন আমি কলেজের সমস্যা নিয়ে এসেছি। আমার সঙ্গে কলেজের পরিচালন সমিতির নিয়ে কিছু সমস্যা হয়েছে। তানিয়ে আলোচনা হয়েছে। রাজনীতির বাইরে আমার সঙ্গে পার্থ চ্যাটার্জির কোন আলোচনা হয় নি বলে জানান বৈশাখি ব্যানার্জি। সামনে পুরভোট। কয়েকদিন ধরে ফের শোভন চ্যাটার্জির ঘরে ফেরা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। এদিনের পরে সেই জল্পনা আরও বৃদ্ধি পেল বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট