অকল্যান্ডে দ্বিতীয় একদিনের ম্যাচে ভারতকে হারিয়ে সিরিজ জিতে নিল কিউয়িরা।


শনিবার,০৮/০২/২০২০
287

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

অকল্যান্ডে দ্বিতীয় একদিনের ম্যাচে ভারতকে হারিয়ে সিরিজ জিতে নিল কিউয়িরা। সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচে দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়াল কিউয়িরা। আজ প্রথমে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করে নিউজিল্যান্দ দল। প্রথম ম্যাচে জয়ের পর দ্বিতীয় ম্যাচেও জয়ের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে তারা আজ অবিচল ছিল । প্রথমে ব্যাট করে ভারতের সামনে পাহাড় প্রমান সমান রানের লক্ষ্যে রাখে তারা। জবাবে শুরুতেই গুরুত্বপুর্ন উইকেটের পতন ঘটে ভারতীয় দলের। একের পর এক উইকেট হারিয়ে ফেলে শুরুতেই চাপে পরে যায় বিরাট ব্রিগেড।

 

অকল্যান্ডে দ্বিতীয় একদিনের ম্যাচে  ওপেনিংয়ে পৃথ্বীশ ও মায়াঙ্ক আগরওয়ালের জুটি সেভাবে সফল হয়নি। এর পর কোহলিও ১৫ রান করে আউট হয়ে যান। অবশেষে জাদেজা ও সাইনি কিছুটা লড়াই চালিয়ে গেলেও নিউজিল্যান্ডের বোলারদের দাপটে লক্ষ্যে পৌছাতে আজ ব্যার্থ হলেন ভারতের প্রথম সারির ব্যাটসম্যানরা। আজ প্রথমে ব্যাট করতে নেমে কিউইরা নির্ধারিত ৫০ ওভারে করেছিল ৮ উইকেটে ২৭৩ রান।

 

জবাবে ব্যাট করতে নেমে ৪৮.৩ ওভারে ভারত এর ইনিংস  শেষ হয়ে যায় ২৫১ রানে। আজ জাদেজা ও নবদীপ কিছুটা লড়াই চালিয়ে যান আজ  নিউজিল্যান্ডের বিরুদ্ধে । সাইনি ৪৯ বলে ৪৫ রানের প্রয়োজনীয় ইনিংস খেলেন। সাইনি ও জাদেজা যখন লড়াই করছেন, তখনও মনে হচ্ছিল ভারত আবার হয়ত ম্যাচে ফিরতে পারে। কিন্তু শেষ পর্যন্ত পুরন হল না সেই স্বপ্ন। বিদেশের মাটিতে একদিনের সিরিজ হাতছাড়া করল ভারতীয় দল।

 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট