কেজরিওয়ালের হ্যাটট্রিক


মঙ্গলবার,১১/০২/২০২০
336

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

দিল্লীঃ আজ সকাল থেকেই শুরু হয়েছে গননা। প্রাথমিক গণনার হিসেবে তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির থেকে অনেকটাই এগিয়ে গিয়েছে আম আদমি পার্টি।বিজেপির সঙ্গে ব্যবধান আরও বাড়িয়ে নিল আম আদমি পার্টি।২১টি গণনা কেন্দ্রে ভোট গণনা চলছে। ট্রেন্ড যে পথে এগোচ্ছে তাতে ফের ক্ষমতায় আসতে চলেছেন অরবিন্দ কেজরীবাল। বুথফেরত সব সমীক্ষাতেও এই ইঙ্গিতটাই ছিল। কিন্তু যাই হোক, সমস্ত বুথ ফেরত সমীক্ষাই বলছে, এবারও বিজেপি রাজধানী জয় অধরাই থেকে গেল। বহু আঙ্গিকে এই নির্বাচন আলাদাভাবে তাৎপর্যপূর্ণ হতে চলেছে।

 

এখনও পর্যন্ত হেভিওয়েট নেতাদের মধ্যে এগিয়ে রয়েছেন আপ-এর রাখি বিড়লা, রাঘব চাড্ডা ও আপ থেকে বিজেপিতে যাওয়া কপিল মিশ্র। সমস্ত কংগ্রেস হেভিওয়েট যথা অলকা লাম্বা, অরবিন্দর সিংহ লাভলি, অশোককুমার ওয়ালিয়া ও পুনম আজাদ পিছিয়ে রয়েছেন। আপ-এৱ হেভিওয়েটদের মধ্যে পিছিয়ে আতিশি ও মন্ত্রী সত্যেন্দ্র জৈন।

 

অরবিন্দ কেজরীওয়াল ফোনে অভিনন্দন জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । এই ফলাফলের জন্য তাকে ফোনে অভিনন্দন জানিয়েছেন তিনি। ইতিমধ্যে রাজধানী দিল্লীতে  আম আদমি পার্টি দপ্তরে সাজানো হচ্ছে। সাথে কর্মী সমর্থকদের উচ্ছাসের ছবি ধরা পরছে। তৃতীয় বারের জন্য রাজধানীতে আপ-রাজ।

 

দিল্লিতে  জয়ের পথে অরবিন্দ কেজরীবালের আম আদমি পার্টি।এদিনই সন্ধ্যার মধ্যে ফলাফল ঘোষণা হওয়ার কথা। ২১টি গণনাকেন্দ্রে ভোটগণনা হচ্ছে। । এগজিট পোলের হিসেব বলছে, ২০১৫ সালের পর এবারও ক্ষমতায় প্রত্যাবর্তন করবে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি সরকারও। কিন্ত আনুষ্ঠানিক ঘোষণা এখনও বাকী রয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট