চিকিৎসককে সপাটে চড় মারার অভিযোগ উঠল মৃতার পরিবারের বিরুদ্ধে।


বৃহস্পতিবার,২০/০২/২০২০
625

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

ফের একবার চিকিৎসক নিগ্রহের ঘটনা ঘটল রাজ্যে। এরপর নিন্দায় সরব গোটা চিকিৎসক মহল। বেশ কিছুদিন আগেই চিকিৎসক নিগ্রহের ঘটনায় সরব হয়েছিল রাজ্যের বিভিন্ন হাসপাতালের চিকিৎসকেরা। কিন্ত আবার প্রকাশ্যে এল এক  চিকিৎসকে নিগ্রহের ছবি। জানা যাচ্ছে হাসপাতালের একটি সিসিটিভিতে চিকিৎসককে চড় মারার ছবি ধরা পড়েছে। সেই ফুটেজে দেখা যাচ্ছে, রোগীর পরিবার ও আত্মীয়দের সঙ্গে কথা বলছেন চিকিৎসক। সেই সময় মেজাজ হারিয়ে চিকিৎসককে সপাটে চড় মারার অভিযোগ উঠল মৃতার পরিবারের বিরুদ্ধে।ফুটেজ সামনে আসতে জোর চাঞ্চল্য তৈরি হয়েছে । নিন্দায় সরব হয়েছে চিকিৎসক মহল।

 

মৃতের নাম পিঙ্কি ভট্টাচার্য। হাসপাতাল চত্বরে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।কিছুদিন আগেই চিকিৎসক  নিগ্রহের ঘটনায় উত্তাল হয়ে উঠেছিল শহর কলকাতা। এছাড়া চিকিৎসকদের আক্রান্তের খবর বহুবার উঠে এসেছিল সংবাদের শিরোনামে। ফের আরও একবার এই ছবি ধরা পড়ল শহরতলিতে। জানা যাচ্ছে প্রসূতি মৃত্যু ঘিরে এদিন সাতসকালে ধুন্ধুমার বাধে একবালপুরের একটি বেসরকারি হাসপাতালে। চিকিৎসকের বিরুদ্ধে গাফিলতির অভিযোগে এরপরই সকাল থেকে হাসপাতালে বিক্ষোভে ফেটে পড়ে মৃতার পরিবারের লোকেরা।

 

দফায় দফায় উত্তেজনা ছড়ায় হাসপাতালে।সেইসময় কথা বলার মাঝখানেই সোফায় বসে থাকা প্রসূতির স্বামী তপেন ভট্টাচার্য উঠে গিয়ে সপাটে চড় মারেন কর্মরত এক  ডাক্তারের গালে। সুত্রের খবর বছর তেত্রিশের পিঙ্কি হাওড়ার বাসিন্দা ছিলেন। গতকাল পুত্রের জন্ম দেন তিনি। পরিবারের দাবি, হাসপাতাল তাদের বলেছিল, মা ও নবজাতক সুস্থ রয়েছে। কিন্তু ভোররাতে জানায়, মৃত্যু হয়েছে পিঙ্কির।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট