রত্না প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায়-অনেকে দায়িত্ব পেলে ছাড়তে চান না, উনি ছেড়েছেন, দল সুশান্ত ঘোষ কে দায়িত্ব দিয়েছে


রবিবার,১৫/০৩/২০২০
485

রবিবার বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রে পুরনো কর্মীদের নিয়ে বৈঠক করলেন বেহালা পশ্চিম এর বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তা হাজারেরও বেশি কর্মী সমর্থক বিধানসভা কেন্দ্রের দশটি পুরসভার ওয়ার্ড থেকে হাজির হয়েছিলেন। হাজির হয়েছিলেন প্রায় দুই শতাধিক পুরোনো কর্মী যারা একসময় নিষ্ক্রিয় ছিল বা নিষ্ক্রিয় করে রাখা হয়েছিল। তারা দীর্ঘক্ষন নিজেদের মধ্যে আলাপ আলোচনার মাধ্যমে সমস্যা মিটিয়ে নিয়েছে পাশাপাশি কিভাবে আগামী দিনের রণকৌশল দলের সংগঠন মানুষের কাছে পৌঁছে দিতে হবে একদম ভুলে গেলে সে বিষয়ে বিস্তারিত ব্যাখ্যা করেন নেতৃত্ব এবং সেই মোতাবেক মানুষের ঘরে ঘরে পৌঁছে যাবে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

এ পাশাপাশি অতি অবশ্যই প্রাধান্য পাবে দলের পুরোনো কর্মীরা । দল মনে করে যে পুরনো কর্মীদের মধ্যে অনেক আছে যারা নেতৃত্ব দেওয়ার মতো তাদের ও দায়িত্ব দেয়া হবে এবং তাদের উপদেশ নেওয়া হবে।দলের পক্ষ থেকে পুরানোদের মানপত্র দিয়ে তাদের সন্মান জানানো হয় বলে জানান পার্থ চট্টোপাধ্যায়।বিজেপির ডোর টু ডোর প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থবাবু বলেন জানিনা‌ ওরা কোন দুয়ারে যাচ্ছে ,ওরা যাচ্ছে খবর তৈরি করার জন্য।মানুষের ভালো করার জন্য ওরা যাচ্ছে না।

কৈলাশ বিজয়বর্গীয় প্রসঙ্গে-যারা নিজেরাই শক্তিশালী ‌নয় তারা আমাদের দলের শক্ত নিয়ে কি বলবে।আমাদের দল অনেক বেশী শক্তিশালী।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট