বাড়িতে বসে নামাজ পড়ুন, বাড়িতে বসেই ইফতার করুন, মুসলিম সম্প্রদায়ের মানুষের কাছে আবেদন ইদ্রিস আলির


মঙ্গলবার,২৮/০৪/২০২০
848

মুসলিম সম্প্রদায়ের পবিত্র রমজান মাস শুরু হয়েছে। সারাদিন রোজা থাকার পর বিকেলে একসঙ্গে বসে ইফতার, এই রীতি দেখে এসেছে রাজ্যবাসী। কিন্তু এবছর এমন এক আবহে রমজান মাস শুরু হয়েছে যেখানে একের অধিক ব্যক্তি এক জায়গায় থাকার সুযোগ নেই। করোনা প্রতিহত করতে সোশ্যাল ডিস্টেন্সিং বজায় রাখতে হবে। অল ইন্ডিয়া মাইনোরিটি ফোরামের চেয়ারম্যান তথা বিধায়ক ইদ্রিস আলী মুসলিম সম্প্রদায়ের মানুষের কাছে আবেদন রেখেছেন করোনাকে জয় করতে এবার বাড়িতে বসেই নামাজ পড়ুন। বাড়িতে বসেই ইফতার করুন। বাইরে বা মসজিদে ভিড় করবেন না।

দেশজুড়ে লকডাউন চলছে। আগামী ৩ মে লকডাউনের দ্বিতীয় পর্যায়ের মেয়াদ শেষ হওয়ার কথা। কিন্তু করোনা এখনও নিয়ন্ত্রণে না আসায় লকডাউনের মেয়াদ বাড়ানোর পক্ষেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইদ্রিস আলি বলেন, রাজ্যের মানবিক মুখ্যমন্ত্রী নিজের জীবনকে উপেক্ষা করে করোনার বিরুদ্ধে লড়াই করছেন। আপনারা আস্থা রাখুন।

বিজ্ঞাপন

রাজ্যের যে সকল ছাত্র-ছাত্রী ভিন রাজ্যে আটকে রয়েছেন তাদের রাজ্যে ফেরানোর ব্যবস্থা করেছেন মুখ্যমন্ত্রী। এই পরিস্থিতিতে যারা যে সমস্যায় পড়েছেন তারা সরকারকে জানান, প্রয়োজনে বিধায়ককে জানান। এক ভিডিও বার্তায় এমনটাই জানালেন ইদ্রিস আলি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট