আগামী 48 ঘণ্টায় কালবৈশাখীর সম্ভাবনা দক্ষিণবঙ্গে


শনিবার,০৯/০৫/২০২০
349

আগামী 48 ঘণ্টায় কালবৈশাখীর সম্ভাবনা দক্ষিণবঙ্গে। ঝড়-বৃষ্টি চলবে আগামী পাঁচ দিন। উত্তরবঙ্গের ঝড়-বৃষ্টির বাড়বে মঙ্গলবার থেকে। উত্তর পূর্ব পূর্ব ভারতের রাজ্যগুলি তে আরো পাঁচ দিন ঝড়-বৃষ্টি।

আজ সকালে কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল 27 ডিগ্রি । সর্বোচ্চ তাপমাত্রা গতকাল ছিল 35.6 ডিগ্রি । বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ 48 থেকে 91 শতাংশ।

আগামী 24 ঘণ্টায় বিক্ষিপ্ত বৃষ্টি ও ঝড়ের সম্ভাবনা দক্ষিণবঙ্গের কিছু জেলায়। মুর্শিদাবাদ নদিয়া বীরভূম এবং পূর্ব ও পশ্চিম বর্ধমান এ।
রবিবার ঝড় বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গের কিছু জেলায়। বিক্ষিপ্তভাবে কালবৈশাখীর সম্ভাবনা রয়েছে। দুই 24 পরগনা কলকাতা হাওড়া হুগলি পূর্ব ও পশ্চিম মেদিনীপুর ঝাড়গ্রাম পুরুলিয়া ও বাঁকুড়া তে।
সোমবারেও ঝড়-বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে। উত্তর ও দক্ষিণ 24 পরগনা হাওড়া হুগলি কলকাতার একাংশ পূর্ব ও পশ্চিম বর্ধমান মুর্শিদাবাদ নদিয়া ও বীরভূমে ঝড় বৃষ্টির সম্ভাবনা বেশি সোমবার।

মঙ্গলবার দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত ঝড়-বৃষ্টি তবে প্রভাব কমবে। উত্তরবঙ্গে মঙ্গলবার থেকে ঝড় বৃষ্টির প্রভাব বাড়বে।
আরো পাঁচ থেকে সাত দিন পূর্ব ও উত্তর পূর্ব ভারতের রাজ্যগুলি তে ঝড়-বৃষ্টির সম্ভাবনা।ঝড় বৃষ্টি হবে অরুণাচল প্রদেশ আসাম মেঘালয় মনিপুর মিজোরাম নাগাল্যান্ড ত্রিপুরাতে।ঝড় বৃষ্টির সম্ভাবনা পশ্চিমবঙ্গের সঙ্গে পূর্ব ভারতের বাকি রাজ্য ওড়িশা ঝারখন্ভ এবং বিহারে। উড়িষ্যায় ভারী বৃষ্টির সম্ভাবনা ও রয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট