করোনা আক্রান্ত কলকাতা পুলিশের আরও কর্মী


বৃহস্পতিবার,১৪/০৫/২০২০
320

কলকাতা পুলিশের আরও একাধিক কর্মী করোনা আক্রান্ত। মঙ্গল থেকে বুধবার পর্যন্ত দুই অফিসার ও এক পুলিশকর্মীর শরীরে মেলে করোনা ভাইরাস। পুলিশ জানিয়েছে, আর জি কর হাসপাতালের আউটপোস্টে কর্মরত এক পুলিশকর্মীর শরীরে ধরা পড়ল করোনা। ওই কনস্টেবলের বাড়ি বরানগরে। হৃদরোগের সমস্যা থাকায় তিনি বেশ কিছুদিন ধরে বাড়িতেই ছিলেন।

সম্প্রতি চিকিৎসার জন্য বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সেখানেই তাঁর শরীরে করোনা ধরা পড়ে। তাঁর পরিবারের লোকেদের কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছেন তিলজলা থানার এক সাব ইন্সপেক্টর। জানা গিয়েছে, অসুস্থ থাকায় তিনিও কিছুদিন ধরে থানায় আসছিলেন না। নাকাশিপাড়ার বাসিন্দা ওই পুলিশ অফিসার বাড়িতে থাকা কালীন অসুস্থ হয়ে পড়েন। তাকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। তাঁর লালারস পরীক্ষা করার পর রিপোর্ট করোনা পজিটিভ আসে।

তাঁর পরিবারের কয়েকজন কে হোম কোয়ারান্টাইনে থাকতে বলা হয়েছে।
গোয়েন্দা দপ্তরে কর্মরত এক পুলিশ অফিসারও করোনা আক্রান্ত হয়েছেন। চারদিন আগে তিনি অসুস্থ বোধ করেন। তাঁকে হোম কোয়ারান্টাইনে যেতে বলা হয়। হাসপাতালে নিয়ে গিয়ে তাঁর লালারস পরীক্ষা করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ আসে। রাতে তাঁকে বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর সংস্পর্শে এসেছিলেন এমন কয়েকজনকে কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট