নিজের কর্মস্থলে যোগ দিতে যাবার পথে গাড়ি সংঘর্ষে প্রাণ হারালেন রাষ্ট্রায়ত্ত ব্যাংকের কর্মী, গুরুতর আহত আরো দুই


সোমবার,১৫/০৬/২০২০
463

নিজের কর্মস্থলে যোগ দিতে যাবার পথে গাড়ি সংঘর্ষে প্রাণ হারালেন রাষ্ট্রায়ত্ত ব্যাংকের কর্মী, গুরুতর আহত আরো দুই।ঘটনাটি ঘটেছে নদীয়ার তেহট্টের মালিয়াপোতায় লরি ও মারুতি অল্টোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হলো এক রাষ্ট্রায়ত্ত ব্যাংক ম্যানেজারের। মৃত ব্যক্তির নাম গোপাল থানাদার। এই ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, মৃত ঐ ব্যক্তি মুর্শিদাবাদের জলঙ্গির একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ম্যানেজার ছিলেন। সোমবার সকালে তিনি নিজের ঐ অল্টো গাড়িটি চালিয়ে বাড়ি থেকে জলঙ্গি যাচ্ছিলেন ব্যাঙ্কের কাজে যোগ দেওয়ার জন্য।

তার সাথে ঐ গাড়িতেই তার আরও দুই সহকর্মী ছিলেন। সকাল ১০টা নাগাদ তেহট্টের মালিয়াপোতার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে করিমপুরের দিক থেকে আসা একটি ইট বোঝাই লরির সাথে অল্টোটির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে ঐ তিন জনই গুরুতর জখম হন। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা উদ্ধার কার্যে হাত লাগান। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন তেহট্ট থানার পুলিশ। স্থানীয়দের চেষ্টায় জখম ব্যক্তিদের উদ্ধার করে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক গোপাল থানাদারকে মৃত বলে ঘোষণা করেন।

অপর দুই ব্যক্তি সৌরভ কুণ্ডু (33) ও সায়ন রায় (28) মারাত্মক ভাবে জখম হওয়ায় তাদের শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত সৌরভ কুণ্ডুর বাড়ি সোদপুরে ও সায়ন রায় এর বাড়ি কল্যাণী। মৃত ব্যক্তির বাড়ির ঠিকানা এখনও পর্যন্ত জানা যায়নি। ট্রেন না চলায় তারা ব্যক্তিগত গাড়িতে অফিসের কাজে যোগ দিতে যাচ্ছিলেন। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে আটক করেছে তেহট্ট থানার পুলিশ। লরির চালক ও সহকারী পলাতক। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট