মেয়ের সম্মান বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু


বুধবার,২৪/০৬/২০২০
404

হাওড়া,বাগনান: মেয়ের সম্মান বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে হাওড়ার বাগনানের গোপালপুরের। অভিযোগ স্থানীয় তৃনমুল নেতা বাড়িতে চড়াও হয়ে মেয়ের সাথে সম্মানহানীর চেষ্টা করে।মা বাঁচতে আসলে তখনই সিঁড়ি থেকে ঠেলে ফেলে দেয় বলে অভিযোগ। আহত অবস্থায় বাগনান হাসপাতালে নিয়ে গেলে স্থানান্তরিত করা হয় উলুবেড়িয়া মহাকুমা হাসপাতাল। বুধবার সকালে মৃত্যু হয় উলুবেড়িয়া হাসপাতালে।

জানা গেছে মঙ্গলবার রাতে নিজের বাড়ির ছাদে ২২ বছরের এক কলেজ ছাত্রী মোবাইল গেম খেলছিল। অভিযোগ সেই সময় তার বাড়ির উঠে পড়ে স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্যার স্বামী কুশ বেরা ও তার দলবল। শ্লীলতাহানি করার চেষ্টা করে। মেয়ের চিৎকারে শুনে যখন মা ছাদে উঠতে যায় তখনই তাকে সিঁড়ি থেকে ঠিলে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ।পরে হাসপাতালে মৃত্যু হয় ওই ছাত্রীর মায়ের। এই ঘটনায় বুধবার উত্তাল হয়ে উঠল হাওড়ার বাগনান। অভিযুক্ত তৃণমূল নেতা কুশ বেরা পলাতক। তাঁর গ্রেফতারির দাবিতে বুধবার বাগনান থানার সামনে তুমুল বিক্ষোভ দেখায় বিজেপি।অবরোধ করা হয় ৬ নম্বর জাতীয়সড়ক।আক্রান্ত কলেজছাত্রীর দাবি, মঙ্গলবার রাতে ছাদে বসে ফোনে গেম খেলছিল। তখনই ছাদে উঠে পড়ে স্থানীয় পঞ্চায়েত সদস্যের স্বামী কুশ বেরা। তাঁকে শ্লীলতাহানি করার চেষ্টা করে । সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন তরুণী। মেয়ের চিৎকার শুনে সিঁড়ি দিয়ে ছাদে আসেন মা। তখন তাঁকে ধাক্কা দেয় কুশ বেরা। সিঁড়ি থেকে পড়ে যান তিনি।

এতে মাথায় গুরুতর চোট পান ওই মহিলা। তাঁকে প্রথমে বাগনান গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। সেখানে মৃত্যু হয় মহিলার।অভিযুক্তের বিরুদ্ধে বাগনান থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব স্থানীয় বিজেপি নেতৃত্ব।

যদিও বাগনানের বিধায়ক অরুনাভ সেন বলেন যে দলেরই হোক প্রশাসকে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন বলে তিনি জানান।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট