“তৃণমূল খুন করে লাশ পাঠাবে তো? তবে ওনারাও যেন তৈরি থাকে লাশ গোনার জন্য” – দিলীপ ঘোষ


শুক্রবার,২৬/০৬/২০২০
509

“তৃণমূল খুন করে লাশ পাঠাবে তো? তবে ওনারাও যেন তৈরি থাকে লাশ গোনার জন্য”, সাতসকালেই বিধায়ক সমীর রায় কে কড়া ভাষায় জবাব দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রসঙ্গত বাগনান কাণ্ডের পর বুধবার তৃণমূল বিধায়ক সমীর রায় দিলীপ ঘোষের উদ্দেশ্যে কটাক্ষ ছুড়ে দিয়ে বলেন, “সকাল থেকে নিমতলা ঘাটে বসে থাকুন দিলীপ ঘোষ, অনেক লাস আসে সকাল থেকে সেগুলো নিয়েই রাজনীতি করবেন ২০২১ সালে।” এই মন্তব্যের প্রেক্ষিতে কড়া জবাব দেন দিলীপ ঘোষ।

একইসাথে রাজ্যে আম্ফান পরবর্তী পরিস্থিতিতে বিভিন্ন বিডিও অফিসের সামনে যে বিক্ষোভের ঘটনা সামনে এসেছে তার পিছনে রাজ্যের শাসক দলকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন রাজ্য বিজেপির এই শীর্ষ নেতা। মেদিনীপুর শহরে সদর বিজেপি কার্যালয়ে এক দলীয় বৈঠকে যোগ দিতে এসে দিলীপ ঘোষ দাবি করেন, শাসক দল তানভীর এর ক্ষেত্রে দুর্নীতি করছে আর নিজেদের দোষ ঢাকার জন্য বিজেপির নাম নিয়ে রাজনীতি করছে। তিনি বলেন বিভিন্ন পঞ্চায়েতের সামনে ক্ষতিগ্রস্তদের নামের তালিকা তাকানোর জন্য ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করেছে বিজেপি সহ বিরোধী রাজনৈতিক দলগুলি। তবে সেই তালিকা না টাঙ্গানো হলে বিক্ষোভ হবেই তা স্বাভাবিক, দাবি দিলীপ ঘোষের। কলেজে কাটমানি খেয়ে ভর্তির তালিকা প্রকাশ না করার তুলনা টেনে আম্পাং কবলিত মানুষদের সাথে দুর্নীতি করা হয়েছে বলেও অভিযোগ করেন রাজ্য বিজেপির সভাপতি।

অন্যদিকে নিত্যদিন খড়গপুর শহরে করোনা পরিস্থিতি খারাপ হচ্ছে, এর পেছনে বিজেপির রাজ্য সভাপতি দায়ী করেন সরকারি আধিকারিক থেকে জনপ্রতিনিধিদের। তিনি বলেন খড়গপুর কে “করোনা হাব” এ পরিণত করেছে তৃণমূল। সরকারী আধিকারিকরা সমানভাবে দায়ী বলে দাবি করেন মেদিনীপুর লোকসভার সাংসদ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট