ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি হাসপাতালের পাঁচতলার ওটি থেকে জানালা দিয়ে পালানোর চেষ্টা রোগীর


সোমবার,২৯/০৬/২০২০
532

ঝাড়গ্রাম : ওটি থেকে পালিয়ে হাসপাতালের পাঁচতলা বিল্ডিং থেকে জীবনের ঝুঁকি নিয়ে পাইপলাইনে ঝুলে নিচে নামার চেষ্টা করলো রোগী । নিচে নামতে গিয়ে ঝুলে থাকা রোগীকে দড়ি বেঁধে নিচে নামালো দমকল বাহিনী । এমনই ঘটনা ঘটলো সোমবার ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে  । হাসপাতাল সূত্রে জানা যায়, ওই রোগীর নাম সুদর্শন দণ্ডপাট । তার ডান হাতে ফ্রেকচার থাকার জন্য হসপিটালে ভর্তি ছিল সে ।

এদিন তার ডান হাতে প্লাস্টার করার জন্য সুপার স্পেশালিটি হাসপাতালের পাঁচ তলায় রয়েছে ওটি সেখানে নিয়ে যাওয়া হয় । কখন ফাঁক বুঝে ওটি থেকে বেরিয়ে হাসপাতালে ছাদে উঠে যায় । সেখান থেকেই নিচে নামার জন্য হসপিটালের পাইপলাইনের গার্ড দেওয়া কাঠের পাটা ধরে নীচে নামার চেষ্টা করে সে । হসপিটালের নিরাপত্তারক্ষীদের চোখে পড়ায় তড়িঘড়ি গিয়ে তাকে আটকানো সম্ভব হেলও সে অনেকটা নিচে নেমে যায় । তার পরে ঘটনাস্থলে দমকল বিভাগের কর্মীরা এসে তাকে দড়ি দিয়ে বেঁধে নিচে নামায় । কেন বা কি কারণে ওই রোগী এই ঘটনা ঘটালে তা স্পষ্টভাবে জানা যায়নি ।

সুদর্শন দণ্ডপাট এর বাড়ি জামবনি ব্লক এর চিল্কিগড় এলাকায় । কোনো কারণবশত ডানহাতে ফ্রেকচার হওয়ায় সুদর্শন ভর্তি হয় ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে । এদিন তার ডানহাত প্লাস্টারের জন্য ওটি তে নিয়ে গেলে সেখান থেকেই ফাঁক বুঝে পালিয়ে যায় সে । এই ঘটনার পরে ঝাড়গ্রাম সুপার হাসপাতাল নিরাপত্তারক্ষীদের কড়াকড়ি ভাবে নিরাপত্তা দেয়ার নির্দেশ দেয়া হয় বলে জানা যায় ।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট