“টিকটকের মত চীনা অ্যাপ বর্জন করে কি শহীদ জাওয়ানদের প্রাণ ফিরিয়ে আনা সম্ভব হবে” – সোহম চক্রবর্তী


বৃহস্পতিবার,০২/০৭/২০২০
782

মেদিনীপুর: টিকটকের মত চীনা অ্যাপ বর্জন করে কি শহীদ জাওয়ানদের প্রাণ ফিরিয়ে আনা সম্ভব হবে,মেদিনীপুরের এক দলীয় কর্মসূচিতে এসে এমনই প্রশ্ন তুললেন যুব তৃণমুলের দাপুটে নেতা তথা অভিনেতা সোহম চক্রবর্তী

পশ্চিম মেদিনীপুর:- টিকটকের মত চীনা অ্যাপ বর্জন করে কি শহীদ জাওয়ানদের প্রাণ ফিরিয়ে আনা সম্ভব হবে,মেদিনীপুরের এক দলীয় কর্মসূচিতে এসে এমনই প্রশ্ন তুললেন যুব তৃণমুলের দাপুটে নেতা তথা অভিনেতা সোহম চক্রবর্তী। তিনি এই সম্বন্ধে আরও বলেন তবে একই সাথে চীনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা প্রয়োজন বলেও মন্তব্য করেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে মেদিনীপুর শহীদ স্মৃতি ভবনে “বাংলার যুবশক্তি” র এক সভায় যোগ দিতে আসেন শোহম। মঞ্চে দাঁড়িয়ে আম্ফান পরবর্তী পরিস্থিতি নিয়ে আত্মসমালোচনা করতেও শোনা যায় রুপোলি পর্দার এই নায়ককে। পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, যে সব দলীয় কর্মীদের মধ্যে বিচ্যুতি চোখে পড়ছে তাদের মমতা ব্যানার্জীর আদর্শ মনে করিয়ে দিতেই এই আত্ম সমালোচনা।

রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। এ বিষয়ে অবশ্য দিলীপ ঘোষকে পাল্টা কটাক্ষ ছুঁড়ে দিয়ে তার দাবি, যারা অ্যাম্বুলেন্স আটকে সভা করে তৃণমূলের দিকে দৌড়ায় তাদের সম্বন্ধে কোন মন্তব্য করতে চান না তিনি।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট