বিধায়ক হত্যায় সিবিআই তদন্তের দাবিতে ধর্নায় বসলেন ঝাড়গ্রামের সাংসদ কুনার হেমব্রম


বুধবার,১৫/০৭/২০২০
504

ঝাড়গ্রাম:- হেমতাবাদ এর বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবিতে বুধবার ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম থানার সামনে মিছিল করে বিক্ষোভ দেখায় বিজেপি । বিজেপির দাবি হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায় আত্মহত্যা করেনি তাকে খুন করা হয়েছে তাই তদন্তের জন্য সিবিআই তদন্তের প্রয়োজন সেই জন্য সিবিআই তদন্তের দাবিতে ঝাড়গ্রাম থানা ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচি বিজেপির পক্ষ থেকে ।অপর দিকে জাম্বনী থানার সামনে সিবিআই তদন্তের দাবিতে ধর্নায় বসলেন ঝাড়গ্রামের সাংসদ কুনার হেমব্রম ।

বিজেপির ঝাড়গ্রাম জেলা সভাপতি সুখময় সৎপতি বলেন বাংলায় রাক্ষস সরকার চলছে। এভাবে রাক্ষস সরকার চলতে পারেনা। হেমতাবাদ এর বিধায়ক দেবেন্দ্র নাথ রায় কে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে আমরা ওই ঘটনার সিবিআই তদন্ত চাই ।

ঝাড়গ্রামের সাংসদ কুনার হেমব্রম বলেন বিধায়ক দেবেন্দ্রনাথ রায়েকে হত্যা করে ঝুলুয়ে দেওয়া হয়েছে এই সন্ত্রাসের বিরুদ্ধে ও হিত্যার বিরুদ্ধে পশ্চিম বঙ্গের সমস্ত থানায় ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচি চালাচ্ছে বিজেপি,সেইমত ঝাড়গ্রামের জাম্বনী থানাতেও বিক্ষোভ কর্মসূচি চলছে। রাজ্য সরকারের ওপর আস্থা নেই তাই সিবি আই তদন্তের দাবি জানালেন ঝাড়গ্রামের সাংসদ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট