বিধায়ক খুনের ঘটনা সিবিআই তদন্তে আর্জি জানিয়ে বুধবার ঝাড়গ্রাম জেলার আটটি থানা ও পুলিশ ফাঁড়ি এবং বিট হাউস গুলিতে অবস্থান-বিক্ষোভ


বুধবার,১৫/০৭/২০২০
332

ঝাড়গ্রাম : রাজ্য পুলিশের উপর ভরসা হারিয়েছে বিজেপি উত্তরবঙ্গের বিধায়ক খুনের ঘটনা সিবিআই তদন্তে আর্জি জানিয়ে বুধবার ঝাড়গ্রাম জেলার আটটি থানা ও পুলিশ ফাঁড়ি এবং বিট হাউস গুলিতে অবস্থান-বিক্ষোভ এর পাশাপাশি ধর্ণায় বসলো ঝাড়গ্রাম জেলা বিজেপি ।

এদিন ঝাড়গ্রাম থানায় ঝাড়গ্রাম জেলা বিজেপির সভাপতি সুখময় সৎপতি এর নেতৃত্বে বিক্ষোভ প্রদর্শন করে বিজেপি।  অপরদিকে জামবনি থানার বিক্ষোভ প্রদর্শনের পাশাপাশি ধর্ণায় বসে পড়েন ঝাড়গ্রামে বিজেপির সাংসদ কুনার হেমব্রাম । এছাড়াও বিজেপির প্রতিটি ব্লক নেতৃত্বে ঝাড়গ্রাম জেলার  নয়াগ্রাম থানা , গোপীবল্লভপুর থানা, বেলিয়াবেড়া থানা , সাঁকরাইল থানা , বিনপুর থানা , বেলপাহাড়ি থানা এবং মানিকপাড়া বিট হাউস সহ প্রতিটি পুলিশ ফাঁড়িতে সিবিআই তদন্তের দাবিতে বিক্ষোভ প্রদর্শন করে বিজেপি ।

ঝাড়গ্রামের  বিজেপি সাংসদ কুনার হেমব্রাম বলেন, উত্তর দিনাজপুরের হেমতাবাদ এর আমাদের বিধায়ক কে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে অথচ রাজ্য পুলিশ প্রশাসন বলছে তিনি নিজে আত্মহত্যা করেছে । এই ঘটনায় রাজ্য পুলিশের উপর আমাদের বিন্দুমাত্র বিশ্বাস নেই । এটি একটি পরিকল্পিত রাজনৈতিক খুন এই খুনের ঘটনার সাথে যারা যুক্ত রয়েছে তাদের চিহ্নিত করে অবিলম্বে শাস্তি দিতে হবে । এটি একমাত্র সিবিআই এর হাতে তদন্তভার দেয়া হলে তবেই সম্ভব হবে ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট