বিজেপিতে ছিলাম আছি থাকব: মুকুল রায়


রবিবার,২৬/০৭/২০২০
624

কলকাতা : বেশ কিছুদিন ধরে বঙ্গ রাজনীতিতে চর্চা শুরু হয়েছে, মুকুল রায় বিজেপি ছাড়ছেন। এই জল্পনায় এখন রাজনৈতিক মহলে তোলপাড়। বঙ্গ বিজেপির শীর্ষ কর্তাদের সঙ্গে মুকুল রায়ের বিরোধ চরমে এমন গুঞ্জন ছড়িয়েছে। আর সেই কারণেই নাকি দিল্লির জরুরি বৈঠক একদিন করেই তিনি কলকাতায় ফিরে এসেছেন বলেও বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর ছড়ায়। মুকুল রায় তার পুরনো দল তৃণমূল কংগ্রেসে ফিরে আসছেন এমন খবরও চাউর হয়। গত কয়েকদিন ধরে চলা এমন জল্পনায় জল ঢেলে দিলেন স্বয়ং মুকুল রায়। রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুল রায় জানালেন তিনি বিজেপিতে ছিলেন আছেন এবং থাকবেন। বিজেপি ছাড়ার কোন প্রশ্নই উঠছে না। তিনি এ ধরনের খবরে যথেষ্টই হিট হয়েছেন বলে এদিন সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি। মুকুল রায় এদিন বলেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী কিংবা অমিত শাহ তাকে যে সম্মান দিয়েছেন তাতে তিনি গর্বিত। তিনি বলেন গত পঞ্চায়েত ভোট পরিচালনার দায়িত্ব তাকে দেওয়া হয়েছিল। গত লোকসভা ভোটের দায়িত্বও দেওয়া হয়েছিল তাঁকে। এই দায়িত্ব পেয়ে তিনি যথেষ্টই গর্বিত হন। বিজেপি নেতৃত্বের সঙ্গে তার কোনো বিরোধ হয়নি বলেই এদিন সাংবাদিকদের জানিয়েছেন মুকুল রায়। তার চোখের চিকিৎসার কারণেই দিল্লি থেকে তড়িঘড়ি কলকাতায় ফিরে এসেছেন বলেও জানিয়েছেন তিনি।

মুকুল রায় বলেন করোনা পরিস্থিতিতে গোটা পৃথিবী তটস্থ। ব্যাতিক্রম নয় ভারত বা এরাজ্যও। ফলে সামাজিক দূরত্ব বজায় রেখে সকলকেই চলতে হচ্ছে। সে কারণে হয়তো রাজনৈতিক পরিধি আর এই মুহুর্তে বাড়ানো হচ্ছে না। তাই বলে রাজনীতির আঙিনায় তিনি নেই সে কথা মিথ্যে। নরেন্দ্র মোদী, অমিত শাহের নির্দেশ মেনে দলের সমস্ত কার্যক্রম এর সঙ্গেই তিনি নিয়োজিত রয়েছেন।

রাজ্যের বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন মুকুল রায়। তিনি বলেন সর্বাধিক 46 জনের মৃত্যুর ঘটনা ঘটেছে এদিন। আক্রান্তের সংখ্যা বহু। মুকুল রায় বলেন পরিস্থিতি মোকাবিলায় দেশ জুড়ে যে লকডাউন শুরু হয়েছিল তা যদি রাজ্যে আঁটোসাঁটো করা যেত, প্রশাসন যদি আরও কড়া পদক্ষেপ নিতে পারত তাহলে হয়তো এই কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হতো না। করোনা বিরুদ্ধে লড়াই জারি থাকবে এবং করোনা কে পরাস্ত করতেই হবে। বললেন মুকুল রায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট