জেলায় করোনা আক্রান্ত না থাকালেও সতর্কতা ও সচেনতায় জোর দিচ্ছে জেলা প্রশাসন,চলছে লালারস সংগ্রহের কাজ


মঙ্গলবার,২৮/০৭/২০২০
343

ঝাড়গ্রাম:– এই মুহূর্তে ঝাড়গ্রাম রাজ্যের মধ্যে একমাত্র করোনামুক্ত জেলা। রাজ্যের সমস্ত জেলায় যখন করোনার প্রকোপ লাফিয়ে লাফিয়ে বাড়ছে তখন কড়া নজরদারিতে দৃষ্টান্ত তৈরি করেছে জঙ্গলমহল অধ্যুষিত ঝাড়গ্রাম জেলা। তবে এতেও আত্মতুষ্টিতে ভুগছে না জেলা প্রশাসন। উল্টে আরও সতর্ক হয়ে পা ফেলতে চাইছে।জেলায় করোনা আক্রান্ত না থাকালেও সতর্কতা ও সচেনতায় জোর দিচ্ছে জেলা প্রশাসন।

মঙ্গলবার ঝাড়গ্রাম জেলা প্রশাষনের পক্ষ থেকে ঝাড়গ্রামের আরবান প্রাইমারি হেলথ সেন্টারে করোনা পরীক্ষার জন্য লালারস সংগ্রহ করা হচ্ছে ঝাড়গ্রাম পৌরসভার বাসিন্দাদের। এদিন ঝাড়গ্রাম পৌরসভার ১থেকে ৮ নং ওয়ার্ডের বাসিন্দাদের লালারস সংগ্রহ করা হল।তবে লাগাতার নমুনা পরীক্ষার মধ্যে দিয়ে যে তথ্য উঠে এসেছে, সেটি হল গত ১২ দিনে ঝাড়গ্রাম জেলায় নতুন কেউ আক্রান্ত হননি। ঝাড়গ্রাম জেলায় এপর্যন্ত মাত্র ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাঁরা সবাই সুস্থ হয়ে গিয়েছেন। মৃত্যুর কোনও ঘটনা ঘটেনি।

ঝাড়গ্রাম জেলায় করোনা পরীক্ষার জন্য মোট ১২ হাজার ৭৮৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনও পর্যন্ত মোট ১১ হাজার ৫৬৬ জনের করোনার রিপোর্ট এসেছে। এরমধ্যে ১১ হাজার ৫৩৮ জনের রিপোর্টই নেগেটিভ। মাত্র ২৮ জনের করোনা পজিটিভ হয়েছিল। ইতিমধ্যেই তাঁরা সকলে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট