বিজেপিতে মোহভঙ্গ, তৃণমূলে ফিরলেন বিপ্লব মিত্র


শুক্রবার,৩১/০৭/২০২০
415

কলকাতা : বিপ্লব মিত্রের ঘরওয়াপস। মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে তৃণমূলে ফিরলেন দক্ষিণ দিনাজপুরের দোর্দান্ডপ্রতাপ নেতা বিপ্লব মিত্র।” মাঝে কিছু বিচ্যুতি ঘটেছিল। তবে এখন থেকে আবার তৃণমূলের জন্য লড়বো।” তৃণমূলে যোগ দিয়ে জানালেন বিপ্লব।

প্রত্যাশামতোই পুনরায় তৃণমূলে ফিরলেন দক্ষিণ দিনাজপুরের দোর্দণ্ডপ্রতাপ নেতা বিপ্লব মিত্র। একুশে জুলাই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন যারা ভুল করে অন্য দলে চলে গিয়েছেন তারা দলে ফিরে আসুন। সেই ডাকে সাড়া দিয়ে ফের যোগদান বিপ্লবের। এদিন তৃণমূল ভবনে মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন বিপ্লববাবু।

লোকসভা নির্বাচনে দলীয় টিকিট না পাওয়ায় ক্ষোভ তো ছিলই, উপরন্তু পরে বিপ্লব বাবুকে জেলা সভাপতির পদ থেকে সরিয়ে অর্পিতা ঘোষকে সেই জায়গায় বসান নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাতেই দলত্যাগ করেন বিপ্লববাবু। তবে এখন দলে ফিরে আবার তৃণমূলের জন্য লড়াইয়ের কথা জানান তিনি।
এদিন তৃণমূল ভবনে বিপ্লব মিত্রের ভাই প্রশান্ত মিত্র তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তবে একুশে বিধানসভা নির্বাচনের আগে বিপ্লব মিত্রের যোগদান বিজেপির শিবিরে একটা বড় ধাক্কা বলাই যায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট