ঝাড়গ্রামে ফের বাড়লো কনটেনমেন্ট জোনের সংখ্যা


শনিবার,১৫/০৮/২০২০
478

ঝাড়গ্রাম : ঝাড়গ্রামে ফের বাড়লো কনটেনমেন্ট জোনের সংখ্যা । একদিনে ঝাড়গ্রাম পৌরসভার দুটি ওয়ার্ডের আংশিক অংশে লকডাউনের ঘোষণা করলো ঝাড়গ্রাম জেলা প্রশাসন । শুক্রবার সন্ধ্যায় ঝাড়গ্রামের মহকুমা শাসক সুবর্ণ রায় ঘোষিত কনটেইনমেন্ট জোনের মধ্যে থাকা দোকান বাজার বন্ধ করতে রাস্তায় নামেন । জেলা প্রশাসন সূত্রে জানা যায়, ঝাড়গ্রাম পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের আংশিক অংশ কন্টেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে । ঝাড়গ্রাম শিব মন্দির মোড় থেকে সোজা ডান দিকের রাস্তা ধরে পাঁচমাথা মোড় হয়ে রূপছায়া ফ্রেশনার্স দোকান হয়ে তারা ইঞ্জিনিয়ার্স দোকান-কালী মন্দির হয়ে ডিএম হলের পাশ দিয়ে দুর্গা ময়দান হয়ে সুই গ্যারেজ হয়ে মেন রোড পর্যন্ত এলাকাটি কন্টেনমেন্ট জোন । এছাড়াও ঝাড়গ্রাম পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাছুরডোবা পেট্রোল পাম্পের বিপরীত দিকের রাস্তাটি কৃষ্ণ মন্দির হয়ে ঝাড়গ্রাম পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর গোবিন্দ সমানি এর বাড়ির পাশে হয়ে ইলেকট্রনিক্স দোকান গ্রিনল্যান্ড হয়ে ডানদিকে ফ্লাইওভার পর্যন্ত কনটেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয় । ঝাড়গ্রাম পৌরসভার এই দুটি ওয়ার্ডের এই এলাকা গুলি ১৪ আগস্ট থেকে ২২ আগস্ট পর্যন্ত কন্টেনমেন্ট জোন হিসেবে বন্ধ থাকবে ।

এর আগে ঝাড়গ্রাম শহরের মূল বাজার জুবিলি মার্কেটকে কন্টেনমেন্ট জোন হিসেবে ৪ ই আগস্ট থেকে ১০ ই আগস্ট পর্যন্ত বন্ধ রেখেছিল ঝাড়গ্রাম জেলা প্রশাসন । তার কিছু দিন পরেই বাছুরডোবা পেট্রোল পাম্প সংলগ্ন এলাকাকেও কন্টেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করে ঝাড়গ্রাম জেলা প্রশাসন ।

বর্তমান সময়ে দিনের পর দিন করোনা সংক্রমনের সংখ্যা দ্রুত হারে বৃদ্ধি পাচ্ছে অরণ্য সুন্দরী ঝাড়গ্রামে । বৃহস্পতিবার রাজ্য স্বাস্থ্য দপ্তরে প্রকাশিত বুলেটিন অনুযায়ী ঝাড়গ্রামে করোনা আক্রান্ত ১১০ জন এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৬৩ জন বর্তমানে ঝাড়গ্রাম করোনা হাসপাতাল এবং মানিকপাড়া সেফহোমে চিকিৎসাধীন রয়েছে ৪৫  জন এবং করোনা আক্রান্ত হয়ে ঝাড়গ্রামে মৃত্যু হয়েছে দুজনের ।

ঝাড়গ্রাম এর মহকুমা শাসক সুবর্ণ রায় বলেন , ঝাড়গ্রাম শহরে এদিন নতুন করে দুটি কন্টেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে । একটি ১৫  নম্বর ওয়ার্ডের এবং সাত নম্বর ওয়ার্ডের কিছু অংশ আংশিক বন্ধ থাকবে আগামী ২২ আগস্ট পর্যন্ত এই দুটি ওয়ার্ডের চিহ্নিত এলাকা গুলি বন্ধ থাকবে ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট