বিজেপি ছেড়ে শাসকদলে আসার হিড়িক ঝাড়গ্রাম জেলা জুড়ে


শনিবার,২২/০৮/২০২০
528

ঝাড়গ্রাম:– ২০২১-এর বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে শুরু হয়েছে ঘর ভাঙানোর খেলা।কেন্দ্রের শাসকদল ছেড়ে রাজ্যের শাসকদলে আসার হিড়িক ঝাড়গ্রাম জেলা জুড়ে।আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বিজেপি দলের মধ্যে সাংগঠনিক রক্তক্ষরণ অব্যাহত। প্রতিদিনই জেলায় বহু বিজেপি কর্মকর্তা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন বাদ যায়নি ঝাড়গ্রামও।

শনিবার ঝাড়গ্রাম জেলার জাম্বনী ব্লকের দুবড়া ৭ নং অঞ্চলের খাটখুরা সংসদের বান্নাগাজাড় বুথ থেকে ৫০ টি আদিবাসী পরিবার বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।তাদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন প্রসূন ষড়ঙ্গী ও জাম্বনী ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি নিশীথ মাহাত মহাশয় এবং দুবড়া অঞ্চল প্রধান মাননীয় দেবেন সরেন।

প্রসঙ্গত লোকসভা ভোটের আগে জঙ্গলমহল থেকে ধীরে ধীরে নিজেদের পায়ের তলার মাটি হারিয়ে ফেলছিলো রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। আর তাদের ভেঙে যাওয়ার সাম্রাজ্যে একটু একটু করে দখল নিচ্ছিল বিজেপি। লোকসভা ভোটে এই জঙ্গলমহলে চমকপ্রদ জয়লাভ করেছিল বিজেপি। তৃণমূলের হাত থেকে তারা মুখের গ্রাস যেন ছিনিয়ে নিয়েছিল।কিন্তু কয়েক মাসের পাশার দান উল্টে গেল। আবার পরিস্থিতির বদল দেখা দিল। দলে দলে বহু বিজেপি নেতা-কর্মী বিজেপি ত্যাগ করে পুনরায় তৃণমূলে ফিরে যেতে শুরু করলেন। ঝাড়গ্রাম জেলায় এমনি দৃশ্য চোখে পড়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট