দুরন্ত গতির বাইকের সাথে পিক আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত বাইক চালক, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সহযাত্রী


মঙ্গলবার,২৫/০৮/২০২০
658

পশ্চিম মেদিনীপুর:- দুরন্ত গতির মোটর বাইকের সাথে পিক আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারালো আঠারো বছরের এক তরতাজা যুবক৷ ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সহযাত্রী। মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার গোয়ালতোড়ের জিরাপাড়াতে। মৃত ওই যুবকের নাম বিজয় মাল (১৮)। বাড়ি শিরষি গোয়ালগোড়াতে। আহত যুবক কে মেদিনীপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে এদিন বেলা প্রায় একটা নাগাদ একটি বাইকে করে দুই যুবক দুরন্ত গতিতে গোয়ালতোড়ের দিকে আসছিল, বাইক চালক এবং আরোহী কারো মাথায় হেলমেট ছিল না৷ সেই সময় গোয়ালতোড় থেকে একটি পিক আপ ভ্যান হুমগড়ের দিকে যাওয়ার সময় বাইকের সাথে পিক আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়৷ ঘটনাস্থলেই প্রাণ হারায় বিজয়৷ গুরুতর আহত হয় তার সঙ্গী। স্থানীয়রা জানান বাইকের গতিবেগ এতোটাই বেশী ছিল যে দুর্ঘটনার জেরে বাইক চালক বিজয়ের ডান হাতটি দেহ থেকে আলাদা হয়ে যায়, বাইকের সামনের অংশ দুমড়ে মুচড়ে একাকার হয়ে যায়। এদিকে দুর্ঘটনার পরই পিক আপ ভ্যানের চালক গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু বারমেশিয়াতে গাড়িটি আটকে স্থানীয়রা পুলিশের হাতে তুলে দেয়।

দুর্ঘটনার পরই স্থানীয়রা এসে উদ্ধার কাজে হাত লাগায় ও গোয়ালতোড় থানায় খবর দেয়৷ খবর পেয়ে ঘটনাস্থলে যায় গোয়ালতোড় থানার পুলিশ। আহতকে উদ্ধার করে প্রথমে কেওয়াকোল হাসপাতালে নিয়ে যায় কিন্তু আঘাত এতোটাই গুরুতর ছিল যে সেখানকার চিকিৎসক রা প্রাথমিক চিকিৎসার পরই মেদিনীপুর হাসপাতালে স্থানান্তরিত করে দেন৷ মৃত যুবকের মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ ও ময়নাতদন্তের জন্য পাঠায়৷ পাশাপাশি কিভাবে এই দুর্ঘটনা ঘটলো, চালকরা কেউ মদ্যপ অবস্থায় ছিল কিনা তারও তদন্ত শুরু করেছে৷

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট