তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে ঝাড়গ্রাম রাজ কলেজে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উদযাপন


শুক্রবার,২৮/০৮/২০২০
419

ঝাড়গ্রাম:– তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে ঝাড়গ্রাম রাজ কলেজে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে উপস্থিত থেকে সংগঠনের পতাকা উত্তোলন করে প্রতিষ্ঠা দিবস কর্মসূচি পালন এর সূচনা করেন তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সম্পাদক আর্য ঘোষ। এছাড়াও ওই অনুষ্ঠানে সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।শুক্রবার এমনই চিত্র দেখা গেল ঝাড়গ্রাম রাজ কলেজে।এছাড়াও ঝাড়গ্রাম জেলার লালগড় ডিগ্রী কলেজে ,কাপগাডি সেভাভারতী মহাবিদ্যালয়,মানিকপাড়া মহাবিদ্যালয়,ঝাড়গ্রাম রাজ কলেজে(মহিলা বিভাগ) তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস পালন করা হল।

এদিন তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সম্পাদক আর্য ঘোষ বলেন, “প্রতিবছর এই দিনটি আমরা কলকাতায় আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে আমরা মিলিত হই।কিন্তু এবছর করোনা পরিস্থিতির জন্য আমরা প্রতিটি ব্লক এ প্রতিটি কলেজে পতাকা উত্তোলন এবং ভার্চুয়াল সভার মধ্য দিয়েই আজকের এই দিনটি উদযাপিত করা হচ্ছে।

অন্য বছর তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস মানে একটা মার মার কাট কাট ব্যাপার থাকে। করোনার জন্য এবছর সবই বন্ধ। কোভিডের কারনে জমায়েত বন্ধ। বন্ধ মিটিং মিছিল। তাই ২১ জুলাইয়ের শহীদ দিবসের মতই ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসেও দলীয় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভাচুর্য়াল সভা করেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট