পরম্পরা থেকেই রবীন্দ্র সরোবরে ছটপুজো: ফিরহাদ


শুক্রবার,১৮/০৯/২০২০
424

কলকাতা : রবীন্দ্র সরোবরে ছট পুজোর আর্জি গ্রিন ট্রাইবুনাল খারিজ করে দিলেও কলকাতা পুরসভার প্রশাসনিক বোর্ডের প্রধান ফিরহাদ হাকিম সেখানে ছট পুজোর পক্ষেই সওয়াল করলেন। রবীন্দ্র সরোবরে ছট পুজোর আয়োজন পরম্পরা ভিত্তিতেই হয়ে থাকে বলে মন্তব্য করলেন তিনি। রবীন্দ্র সরোবরে ছট পুজো করার নামে আসলে তৃণমূল ভোট রাজনীতি করছে বলে বিরোধীরা অভিযোগ তুলেছিল। বিরধীদের সেই অভিযোগ উড়িয়ে দিয়ে এদিন ফিরহাদ হাকিম বলেন, যারা বেশি ভোট ভোট রাজনীতি করে তাদের কাছ থেকে ভোট পালিয়ে যাই। মানুষের স্বার্থে মানুষের পাশে কাজ করব, মানুষ ঠিক করবে কে ঠিক কি ভুল। কোন ভোটের রাজনীতি নয়। মানুষের ধর্মের আবেগকে নিয়ে যারা রাজনীতি করে তারা নোংরামি করে।

এদিকে প্রদেশ কংগ্রেস সভাপতি তথা লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীর রঞ্জন চৌধুরী অভিযোগ করে বলেছেন, রবীন্দ্রসরোবরের পরিবেশ নষ্ট করে ছট পুজোর নামে ভোট পুজো করার চেষ্টা করছেন মুখ্যমন্ত্রী। রবীন্দ্র সরোবরকে ছট পুজোর জন্য খুলে দিতে চাইছেন আপনি। রবীন্দ্রসরোবর সকল মানুষের, বাঙালি, বিহারী, পাঞ্জাবি, মারওয়ারী সকলের, বিহারী মানুষও পরিবেশ নিয়ে সচেতন, তারাও চান না রবীন্দ্র সরোবরের পরিবেশ নষ্ট হোক। তাদের বিকল্প ব্যবস্থা দিন।

বিজ্ঞাপন

কোনো মুসলমান কোনোদিন বলেননি দুর্গা পূজার বিসর্জন বন্ধ করে মহরমের মিছিল করুন, এই নিয়ম আপনি তৈরি করেছেন মুখ্যমন্ত্রী, ধর্ম নিয়ে ভোটের রাজনীতি বন্ধ করুন আপনি

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট