অনলাইনে ছবি বিক্রি করে আয় করার সেরা ওয়েবসাইট


রবিবার,২০/০৯/২০২০
1375

ডিজিটাল ডেস্ক : কম বেশি আমরা সবাই বেড়াতে বা ঘুরতে পছন্দ করি। আর ঘুরতে বা বেড়াতে গেলে আমরা সবাই নিজেদের কিংবা অন্যদের ছবি তুলে থাকি। এখন মোবাইলের যুগে ছবি তোলা একটা ফ্যাশন বা নেশা হয়ে গেছে। কেউ প্রকৃতির ছবি তুলতে পছন্দ করে, কেউ বা প্রাণীর, কেউ মানুষের, আবার কেউ ফুল বা পাহাড়ের। এই শখের তোলা ছবি থেকে যদি বাড়তি কিছু আয় করা যায় তাহলে কেমন হয়। অনলাইনে ছবি বিক্রি করে আয় করা যায় এমন অনেক ওয়েবসাইট রয়েছে।

আজ আমি আপনাদের তেমনই ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেব, যেখানে আপনি নিজের তোলা ছবিগুলো বিক্রয় করে অনলাইন থেকে আয় করতে পারেন। কিছু কিছু বড় কোম্পানির নাম হয়তো আপনি শুনে থাকবেন, সাথে আরও কিছু ছোট কোম্পানির নামও দেওয়া হল, যারা আপনার অতিরিক্ত ‘পকেট-অর্থ’ জোগান দেবে আপনার তোলা ছবির বিনিময়ে। আর এই ওয়েবসাইটগুলোই হতে পারে আপনার অবসর কাটানোর জন্য চমৎকার স্থান।

picxy.com ছবির মাধ্যমে আপনার ছবিগুলি বিক্রি করুন এবং আপনি প্রতিটি ডাউনলোডের জন্য ১৫% অনুপাতে রয়্যালটি উপার্জন করবেন। এছাড়া এখানে একটি অপশন আছে বিশেষ অবদানকারী হওয়ার জন্য যেখানে থেকে আপনি ৪৫% পযন্ত উপার্জন করতে পারবেন, যা সত্যি চমৎকার।

এই ওয়েবসাইটটির একটি ভাল কমিউনিটি আছে যেখানে অনেক ফোরামের এবং গ্রুপের আলোচনা হয়। এ-সব আলোচনা আপনাকে নানাভাবে সাহায্য করবে। যেমন, ফোরাম বা গ্রুপে জয়েন করে আপনি আপনার ছবিগুলো আরো বেশি পরিমাণে বিক্রি করার বিভিন্ন মাধ্যম বা উপায় সম্পর্কে জানতে পারবেন।

এখানে ক্লিক করে ফ্রি রেজিস্ট্রেশন করতে পারেন এবং এই লিংক থেকে রেজিস্ট্রেশন করলে সাথে সাথে ৫০ টাকা বোনাস পেয়ে যাবেন। তাহলে আর দেরি কেন ?

CLICK HERE FOR FREE REGISTRATION

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট