উত্তরপ্রদেশের নির্মম ধর্ষণ কাণ্ডের সাথে যুক্ত দোষীদের জনগণের সামনে ইনকাউন্টার করার নিধান দিলেন বিজেপির সাংসদ লকেট চ্যাটার্জী


বৃহস্পতিবার,০১/১০/২০২০
705

ঝাড়গ্রাম : উত্তরপ্রদেশের নির্মম ধর্ষণ কাণ্ডের সাথে যুক্ত দোষীদের জনগণের সামনে ইনকাউন্টার করার নিধান দিলেন বিজেপির সাংসদ লকেট চ্যাটার্জী । বৃহস্পতিবার সকালে প্রথমে ঝাড়গ্রাম শহরের পাঁচমাথার মোড়ে এবং বাছুরডোবা এলাকার সাবিত্রী সিনেমা হলের মোড়ে চায়ে পে চর্চায় যোগদেন লকেট । চা পানের মাধ্যমে ঝাড়গ্রামের স্থানীয় বিজেপির নেতা নেত্রীদের সাথে ঝাড়গ্রামের পরিস্থিতি সম্পর্কে আলোচনা করেন । চায়ে পে চর্চায় উপস্থিত ছিলেন ঝাড়গ্রামের সাংসদ কুণার হেমব্রম , বিজেপির ঝাড়গ্রাম জেলা সভাপতি সুখময় সৎপতি সহ বিজেপির একাধিক নেতৃত্ব ।

উত্তরপ্রদেশের ধর্ষণ কাণ্ডে লকেট বলেন , উত্তরপ্রদেশ হোক পশ্চিমবঙ্গ , রাজস্থান হোক বা মহারাষ্ট্র যেখানেই হোক এই সব দোষীর কঠোর শাস্তি চাই । এই সব দোষীদের মানুষের সামনে ইনকাউন্টার করা উচিত । যেখানে একটি মহিলাকে ধর্ষণ করা হয়েছে, খুন করা হয়েছে সেখানে দোষীদের প্রতি কোন প্রকার দয়া মায়া না দেখিয়ে কোন রাজনৈতিক দল বা রং না দেখে তাকে কঠোর তম শাস্তি দেওয়া হোক ।

Loading...

Weather Data Source: Weather Kolkata

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট