“হাত বাড়ালেই বন্ধু ও এসো বন্ধু” র উদ্যোগে বকখালি তে আম্ফান দুর্গতদের ত্রান সামগ্রী সহ বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির


বুধবার,০৭/১০/২০২০
559

দক্ষিন ২৪ পরগনা :- সা রে গা মা পা খ্যাত সৌরভ অনন্যা, গুর্জিত লামা থেকে শুরু করে একাধিক শিল্পীরা পুজোর আগেই নতুন গানের অ্যালবামের জন্য আসে দক্ষিণ 24 পরগনা বকখালি তে আর সেখানেই এদিন আমফান বিধ্বস্ত এলাকায় ত্রান সামগ্রী সহ বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করলো এই সমস্ত নবাগতা শিল্পীরা ও হাত বাড়ালেই বন্ধু নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থা। মূলত দক্ষিন ২৪ পরগনার আমফান বিধ্বস্ত এলাকা বকখালি,ফ্রেজারগঞ্জ, মৌসুনি সহ একাধিক এলাকায় সাধারণ মানুষ আজ বড় অসহায়। সামনে পুজো তাই এই বিধ্বস্ত এলাকায় অসহায় মানুষদের মধ্যে নতুন জামা কাপড় তুলে দেওয়ার পাশাপাশি বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করে স্বেচ্ছাসেবী সংস্থা হাত বাড়ালেই বন্ধু।

শুধু তাই নয় আমফান বিধ্বস্ত এলাকায় জলের সমস্যা মেটাতে সংস্থার পক্ষ থেকে এলাকায় নলকূপ বসানোর কথাও জানান স্বেচ্ছাসেবী সংস্থার কর্মকর্তারা। এর সাথেও এলাকার মানুষদের জীবিকা নির্বাহের জন্য উদ্যোগ নেওয়া হবে হাত বাড়ালে বন্ধুর পক্ষ থেকে। আর এইভাবে এই সমস্ত মানুষদের পাশে দাঁড়িয়ে পুজোর আনন্দ কাটাতে চান এই সমস্ত নবাগত শিল্পীরা।এই সংগঠনের সম্পাদক প্রশান্ত হাজরা জানান আমরা ফ্রেজারগঞ্জ মৌশুনি এলাকার আম্ফান ক্ষতিগ্রস্ত মানুষদের সাধ্যমত এক মাসের রেশনের ব্যবস্থা করে দেবো এবং নোনা জল ঢুকে পানীয় জলের সমস্যা দেখা দিয়েছে এই এলাকাগুলোতে। তাই পরবর্তীতে এই এলাকাগুলিতে বেশ কয়েকটি টিউবওয়েল ও বসানোর চিন্তাভাবনা করেছি আমাদের এই এসো বন্ধু ও হাত বাড়ালেই বন্ধু সংগঠনের পক্ষ থেকে।

 

 

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট