মুখ্যমন্ত্রী কে তীব্র কটাক্ষ করলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ


বুধবার,১১/১১/২০২০
792

ঝাড়গ্রাম:- সাঁকরাইল গণতন্ত্র বাঁচাও সভায় বিজেপি নেত্রী ভারতী ঘোষ মুখ্যমন্ত্রী কে তীব্র কটাক্ষ করলেন  । রাজ্য বিজেপির সহ-সভাপতি ভারতী ঘোষ বলেন, হাওয়াই চপ্পল পরে এসে কোটিপতি হয় কিভাবে বলুন তো । কালীঘাটে পঁয়ত্রিশটি বাড়ি থেকে কিভাবে, কোটি কোটি টাকার ব্যবসা করে কিভাবে । তার কারণ আপনাদের টাকাগুলি আস্তে আস্তে সাইড হয়ে কাটমানির মাধ্যমে ওই দিকে চলে যাচ্ছে । এইভাবে বাংলার উন্নয়ন হয় না যদি আপনার ছেলে-মেয়েদের চাকরি চায় , মেয়েদের সুরক্ষা চাই তাহলে ২০২১ এ বিজেপিকে ভোট দিন ।

বুধবার সাঁকরাইল ব্লক এর কালরুই গ্রামে বিজেপির পক্ষ থেকে গণতন্ত্র বাঁচাও নামক একটি সভার আয়োজন করা হয় । এদিনের সভায় যোগ দেন রাজ্য বিজেপির সহ-সভাপতি ভারতী ঘোষ । এছাড়াও উপস্থিত ছিলেন ঝাড়গাম জেলা বিজেপির সভাপতি সুখময় সৎপতি ও জেলা সাধারণ সম্পাদক অবনী ঘোষ এছাড়াও বিজেপির একাধিক নেতৃত্ব । এই সভায় অন্যান্য রাজনৈতিক দল ছেড়ে প্রায় ১০০ জন ভারতী ঘোষের হাত ধরে বিজেপিতে যোগদান করে বলে বিজেপির পক্ষ থেকে দাবি করা হয় ।

বিজ্ঞাপন

 

 

 

 

 

 

গতকাল নন্দীগ্রাম শহীদ দিবসের শুভেন্দু অধিকারী যে সভা করেছিলেন সেই সভাপতি কে এদিন ভারতী ঘোষ বলেন , ববি হাকিম যে সভা করেছিলেন সেটাকে সভা বলে না আমরা যেমন চায় পে চর্চা করি তা হয়েছে । মাত্র ১৪৭ জন উপস্থিত ছিল ওখানে । আর শুভেন্দু অধিকারী যা করেছেন ওটাকে সভা বলা হয় । উনি একজন জননেতা, সভার মধ্য দিয়ে তিনি তার মনের কথা বলেছেন। বাংলার মানুষ দেখল শুভেন্দু অধিকারীর মত মানুষকে সম্মান দিতে জানে না তৃণমূল । শুভেন্দু বিজেপিতে যোগদান প্রসঙ্গে ভারতী ঘোষ বলেন তিনি কী করবেন তা নিয়ে তো বলতে পারছি না ।

বিজ্ঞাপন : এখানে বিজ্ঞাপন দিতে , যোগাযোগ : 9733377444

বিজ্ঞাপন

 

 

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট