আপনাদের পাড়ার ছেলে দিলিপ ঘোষ যদি রাজ্যের মুখ্যমন্ত্রী হয় সেটা কি আমরা চাইবো না ! গোপীবল্লভপুরে বললেন সৌমিত্র খাঁ


শনিবার,১৪/১১/২০২০
1099

কার্ত্তিক গুহ,ঝাড়গ্রাম:- ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ১নং ব্লকের গোপীবল্লভপুরের আদি ফাইভ রাইফেলে ফ্রেণ্ডস ক্লাবের শ্যামা পুজোর উদ্বোধন হলো শনিবার। এদিন গোপীবল্লভপুরের চেকপোষ্ট থেকে আদি ফাইভ রাইফেল ফ্রেন্ডস ক্লাবের পূজো মন্ডপ পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার পদযাত্রা করেন।তার পরে আদি ফাইল রাইফেলে ফ্রেণ্ডস ক্লাবের ৪২ তম শ্যামা পুজোর ফিতে কেটে পুজোর উদ্বোধন করলেন বিষ্ণুপুরের সাংসদ তথা বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। এদিন তিনি বলেন আমরা জন্মগ্রহণ করার পর থেকে আমাদের একটা আওয়াজ হয় প্রথম যে উচ্চারণ টা হয় সেটা হচ্ছে মা। দুর্গাপূজার সময় পদ্মফুল লাগে তাই ২০২১ এ এরাজ্যে আপনাদের পদ্ম ফুল ফোটাতে হবে ।

আমার গোপীবল্লভপুরের মানুষদের কাছে আমি সবার কাছে অনুরোধ করবো যে লোকাল দোকানদারদের কাছ থেকে প্রদিপ কিনুন, লোকাল হাঁড়ি ব্যবহার করি , লোকাল সরঞ্জাম ব্যবহার করি৷ কাপড় ব্যবহার করি৷ লোকাল সবকিছু যদি আমরা ব্যবহার করতে পারি একদিন আমাদের এই বাংলা ও ভারতবর্ষ অনেক এগিয়ে যাবে তাই আমি শুধু বলবো। এই ঝাড়গ্রামের উন্নতি করতে হলে আপনাদের এই গ্রামের ছেলেটা যাকে আজ গোটা ভারতবর্ষ চেনে এই দিলিপ ঘোষকে পশ্চিম বাংলায় পদ্মফুল ফুটিয়ে মুখ্যমন্ত্রী করতে হবে। যার নেতৃত্বে মানুষ পশ্চিম বাংলায় স্বাধীনতা ফিরে পাব। আমরা কি তাকে চাইবো না! এই ঝাড়গ্রাম থেকে এই আপনাদের পাড়ার ছেলে দিলিপ ঘোষ যদি রাজ্যের মুখ্যমন্ত্রী হয় সেটা কি আমরা চাইবো না! সেটা আমাদের চাইতেই হবে। আমি তো মা কালির কাছে আমার প্রার্থনা যে মা এবার দিলীপ বাবুকে আমাদের যেন বাংলার মুখ্যমন্ত্রী হল এবং ঝাড়গ্রামের যেন দিগ দিগান্ত ঘুরে যায়।

এছাড়াও এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্য যুব মোর্চার সম্পাদক অনুরণ সেনাপতি, ঝাড়গাম জেলা বিজেপির সভাপতি সুখময় সৎপতি, সাধারণ সম্পাদক অবনী ঘোষ যুব মোর্চার ঝাড়গাম জেলা সভাপতি চন্দনেশ্বর সেনগুপ্ত মহিলা মোর্চার সভাপতি রিমঝিম মিত্র সহ পুজো কমিটির সদস্য ও বিশিষ্ট জনেরা।

বিজ্ঞাপন

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট