বিনামূল্যে COVID – 19 ভ্যাকসিন” দেবার জন্য 1,05,001 টাকা মন্ত্রীর হাতে তুলে দিলো “পশ্চিমবঙ্গ ডেটা এন্ট্রি এসোসিয়েশন (CMDMP)”


মঙ্গলবার,০১/১২/২০২০
880

কলকাতা : West Bengal Data Entry Operators’ (CMDMP) Welfare Association – এর তরফ থেকে “পশ্চিমবঙ্গের দুঃস্থ মানুষদের বিনামূল্যে COVID – 19 ভ্যাকসিন” দেবার জন্য 1,05,001 টাকার (এক লক্ষ পাঁচ হাজার এক টাকা মাত্র) একটি ডিমান্ড ড্রাফট তুলে দেওয়া হয় মাননীয় মন্ত্রী শ্রী পূর্ণেন্দু বসু, কারিগরী শিক্ষা ও প্রশিক্ষণ ও মানোন্নয়ন, পশ্চিমবঙ্গ সরকার – এর হাতে গত 01.12.2020 তারিখ কারিগরী ভবন, রাজারহাট, কলকাতা তে । Association – এর তরফে রাজ্য সম্পাদক হিল্লোল দাস এই ড্রাফটটি মন্ত্রীর হাতে তুলে দেন । রাজ্য সম্পাদক জানান যে – এই ভয়াবহ পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের জনগণের কল্যাণের জন্য বিভিন্ন সংস্থার মতো আমরাও পশ্চিমবঙ্গ সরকারের সাথে ও পাশে আছি । সরকারের বিভিন্ন মানব দরদী কর্মের সাথে যুক্ত হতে পেরে আমরা গর্বিত ।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন “রাজ্য সরকারী কর্মচারী ফেডারেশনের রাজ্য নেতৃত্ব শ্রী পার্থ চ্যাটার্জি, এছাড়াও ছিলেন Association – এর রাজ্য সভাপতি সৌগত মন্ডল রাজ্য কোষাধ্যক্ষ দেবব্রত ঢালী এবং বিভিন্ন জেলা কমিটির সদস্য মহ: ফিরোজ, নবনীতা ও সুরজিৎ।

মন্ত্রী শ্রী পূর্ণেন্দু বসু জানান যে – West Bengal Data Entry Operators’ (CMDMP) Welfare Association – এর এই মহৎ কর্মসূচী আরো অন্যানদের অনুপ্রেরণা যোগাবে ।।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট