অভাবের তাড়নায় ব্যাংকের বই বেহাত, তাতে কালো টাকা সাদা করার অভিযোগে গ্রেপ্তার অন্য এক ব‍্যক্তি


শুক্রবার,০৪/১২/২০২০
460

উওর ২৪ পরগনা: উওর ২৪ পরগনা জেলার বসিরহাট মহাকুমার বসিরহাট থানার এলাকা থেকে জিয়াউর গাজী নামে এক ঠিকাদার কে গ্রেপ্তার করে বসিরহাট থানার পুলিশ।

তার বিরুদ্ধে অভিযোগ করে মাটিয়া থানার মোমিনপুরের বাসিন্দা শ্যামলী দাস,তিনি একজন একজন ঠিক শ্রমিক। কর্মসূত্রে জিয়ার সঙ্গে তার পরিচয় আছে। ঠিকাদার তাকে ১৫,০০০ টাকার লোভ দেখিয়ে তার ব্যাংকের বই হাতিয়ে নিয়ে তার অ্যাকাউন্টে ৩০ লক্ষ কালো টাকা সাদা করার অভিযোগে গ্রেপ্তার জিয়াউর গাজী । বাড়ি হিঙ্গলগঞ্জ থানার বাঁকড়া গ্রামে।

এই ঠিকাদারের সঙ্গে ওই মহিলা শ্রমিক কাজ করতো কলকাতা সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে। সেই সূত্রে পরিচয় আর তাতেই বিপত্তি।

শ্যামলী দাস কে ব্যাংকের টাকার লোভ দেখিয়ে তার ব্যাংকের বই হাতে নিয়ে ৩০, লক্ষ টাকা লেনদেন করে বলে অভিযোগ। নজরে পড়ে যায় ব্যাংক আধিকারিকদের।

তারপর ওই মহিলাকে ডেকে পাঠায় বসিরহাটের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকে। সেখানে তাকে আইটি ফাইল দেওয়ার কথা বললে তিনি পুরো বিষয়টা জানান ব্যাংক কর্তৃপক্ষকে। তারপর ওই ঠিকা শ্রমিক শ্যামলী দাস বসিরহাট থানা অভিযোগ দায়ের করেন। জিয়াউর গাজীর বিরুদ্ধে আজ জিয়াউর কে বসিরহাট থানা এলাকায় থেকে গ্রেপ্তার করে বসিরহাট থানার পুলিশ।

ধৃত জিয়াউরের দাবি এই ৩০ লক্ষ্য টাকা উত্তরপ্রদেশের এক ব্যবসায়ীর ।তিনি শ্যামলী দাসের ব্যাংক একাউন্টে টাকা ঢুকেছিলেন। বিষয়টা আমি জানিনা পুরো বিষয়টা তদন্ত শুরু করেছে বসিরহাট থানার পুলিশ।

ধৃত ঠিকাদারকে পুলিশ হেফাজতে নেয়ার জন্য বসিরহাট মহাকুমার আদালতে আবেদন জানিয়েছে পুলিশ। আজ শুক্রবার বসিরহাট মহাকুমার আদালতে ঠিকাদার জিয়াউর কে তোলা হয়েছে।

বিজ্ঞাপন

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট