মহুয়া মৈত্রের মন্তব্যের প্রতিবাদে সরব হয়েছেন রাজ্যের মন্ত্রী তথা উলুবেড়িয়া উত্তরে বিধায়ক ডাঃ নির্মল মাজি


মঙ্গলবার,১৫/১২/২০২০
292

হাওড়া: সাংবাদিকদের সম্পর্কে কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রের কটাক্ষ নিয়ে ক্ষোভ ক্রমশ দানা বাঁধছে। মহুয়া পরে তাঁর মন্তব্যের জন্য ক্ষমা চাইলেও নিজের দৃষ্টিভঙ্গি থেকে একচুলও সরেননি। সাংসদের এই মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন বিনোদন দুনিয়ার তারকারাও, যাঁদের সঙ্গে সংবাদমাধ্যমের নিত্য ওঠাবসা। মুখ খুলেছেন মহুয়া মৈত্রেরই দলের দুই সাংসদ তথা অভিনেতা নুসরত জাহান ও মিমি চক্রবর্তীরা। এই মন্তব্যের প্রতিবাদে সরব হয়েছেন রাজ্যের মন্ত্রী তথা উলুবেড়িয়া উত্তরে বিধায়ক ডাঃ নির্মল মাজি।

মহুয়া মৈত্রের মন্তব্যের বিরুদ্ধে প্রতিক্রিয়া জানিয়েছেন মন্ত্রী ডাঃ নির্মল মাজি মহুয়ার মন্তব্যকে ‘দুর্ভাগ্যজনক’ বলে অভিহিত করে তিনি বলেন, সংবাদমাধ্যম গণতন্ত্রের শক্ত স্তম্ভ। সংবাদমাধ্যমের যারা আমাদের ভাইবোনেরা আছে তারা ঝড়, বৃষ্টি সমস্ত কিছু মাথায় নিয়ে মানুষের সেবাই দায়বদ্ধতা। তাদের মানুষের কাছে সঠিক খবরটা পৌঁছে দেওয়ার দায়িত্ব।দুর্গম প্রান্তরে তারা ছুটে যাই মৃত্যুকে ভয় না করে যুদ্ধের ক্ষেত্রেও ছুটে যায় যেখানে লাঠি চলছে বোমা চলছে গুলি চলছে সেখানেও তাদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ ।

সাংবাদিকদের যদি কেউ বিষোদ্গার করে তা অত্যন্ত নিন্দনীয়।তা নিন্দা জানানোর ভাষা নেই আমি এর কঠোরভাবে নিন্দা করছি। এবং আমরা শুভবুদ্ধি সম্পন্ন মানুষ আমরা যারা এই নিন্দার পথে যাচ্ছি তারা এই পথ পরিহার করে আমরা সাংবাদিক বন্ধুদের সঙ্গে পরিবারের মতন পাশে থাকি। তাদের সমবেদনার মতন পাশে থাকি কারণ তারা অনেক লড়াই যুদ্ধে থাকে তারা খবর দিচ্ছে বলে আমরা ঘরে বসে খবর দেখতে পাচ্ছি খবর জানতে পারছি।আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিকদের সঙ্গে সব সময় আছে আমিও আছি যদি কেউ এই কথা বলে থাকে তার নিজের ব্যক্তিগত ব্যাপার দলের সঙ্গে কোন সম্পর্ক নেই বলে মন্ত্রী জানান।

বিজ্ঞাপন
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট