উপ নির্বাচন কমিশনার সুদীপ জৈনের টিম এখন কলকাতায়


বৃহস্পতিবার,১৭/১২/২০২০
372

কলকাতা : রাজ্যে নির্বাচন পরিস্থিতি খতিয়ে দেখতে উপ নির্বাচন কমিশনার সুদীপ জৈনের টিম এখন কলকাতায়। বৈঠক করলেন রাজ্যের প্রশাসনিক কর্তাদের। বৈঠক করলেন জেলার ডিএম এবং এসপিদের সঙ্গেও।

রাজ্যে বিধানসভা ভোটের প্রস্তুতি জোরকদমে শুরু করে দিল নির্বাচন কমিশন। নির্বাচনী প্রস্তুতি খতিয়ে দেখতে রাজ্যে এসেছেন উপনির্বাচন কমিশনার সুদীপ জৈন। বৃহস্পতিবার কলকাতার একটি পাঁচতারা হোটেলে প্রেসিডেন্সি রেঞ্জ সহ ১৪ টি জেলার এসপি, ডিএম, পুলিশ কমিশনারদের সঙ্গে বৈঠক করেন তিনি। বৈঠক করেন মুখ্যসচিব সহ রাজ্য প্রশাসনের শীর্ষ কর্তাদের সঙ্গেও। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃত্বের সঙ্গে নির্বাচন পরিস্থিতি নিয়ে বৈঠক সারেন উপনির্বাচন কমিশনারের টিম।


করোনা আবহের মধ্যেই বিধানসভা নির্বাচন, তাই বৈঠকে বিশেষ জোর স্বাস্থ্যবিধিতে। এসপি, ডিএম ও পুলিশ কমিশনারদের রিপোর্ট নিয়ে আলোচনা হয়। বিহারের মুখ্য নির্বাচনী আধিকারিক-সহ কয়েকজন আধিকারিকও জৈনের বৈঠকে যোগ দেন। করোনা আবহের মধ্যেই দেশে প্রথম বিহারে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিনের বৈঠকে বিহারে নির্বাচন সামলানো আধিকারিকদের উপস্থিতি তাই খুবই গুরুত্বপূর্ণ। উপ নির্বাচন কমিশনার টিমের প্রথমে ৩ দিনের সফর থাকলেও পরে তা ৫ দিনের করা হয়। দক্ষিণ বঙ্গ এবং উত্তরবঙ্গে সমান সময় দিতেই সফরসূচি বদল বলে কমিশন সূত্রে খবর।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট