চেতলার মুকুটে নতুন পালক। উদ্বোধন হল মেয়র’স হেলথ ক্লিনিকের


রবিবার,২০/১২/২০২০
471

কলকাতা : চেতলার মুকুটে নতুন পালক। উদ্বোধন হল মেয়র’স হেলথ ক্লিনিকের। উন্নত স্বাস্থ্য পরিষেবা যুক্ত এই প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করলেন কলকাতা পুরসভার প্রশাসনিক বোর্ডের প্রধান তথা রাজ্যের পুর ও নগর উন্নয়ন দফতরের মন্ত্রী ফিরহাদ হাকিম। এই হাসপাতাল থেকে করোনা পরীক্ষা, ফ্রি ডায়ালিসিস সহ সমস্ত ধরনের চিকিৎসা সম্পূর্ণ বিনামূল্যে পাবেন এলাকার বাসিন্দারা। কলকাতা পুরসভা এবং স্বাস্থ্য দপ্তরের সহায়তায় রোগীদের বিভিন্ন জটিল রোগের পরিষেবা দেওয়ার ব্যাবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রী।

এদিন দলত্যাগীদের বিরুদ্ধে সরব হন ফিরহাদ। তিনি বলেন, যারা নীতিভ্রষ্ট, যারা লোভের লালসায় নিমজ্জিত তারাই দল ছেড়েছে। তৃণমূল কংগ্রেসের সঙ্গে মানুষ আছেন।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর বীরভূম সফর নিয়েও কড়া আক্রমণ করেছেন রাজ্যের এই মন্ত্রী। ফিরহাদ হাকিম বলেন যারা রবীন্দ্রনাথকে অসম্মান করে, বিশ্বকবির জন্মস্থান জানেন না তারা বিশ্বভারতীর দখল নিতে চাইছে।

চেতলার মেয়র’স হেলথ ক্লিনিক মতই কলকাতা পুরসভার সবকটি ওয়ার্ডের প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র গুলিকে আরও উন্নত মানের হিসাবে গড়ে তোলা হবে বলে জানিয়েছেন প্রশাসনিক বোর্ডের প্রধান। এদিনের উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সাংসদ মালা রায় সহ পুরসভার শীর্ষ কর্তারা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন এলাকার অগণিত মানুষ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট