বান্ধব ওয়েলফেয়ার অর্গানাইজেশন গরিব পরিবারের স্বাস্থ্য সহায়তার জন্যে মাসিক প্রয়োজনীয় পথ্যের ব্যবস্থাপনা চালু করল


সোমবার,১৮/০১/২০২১
706

রাজ্যবাসীদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে বিনামূল্যে স্বাস্থ্য পরিষেবা দিতে চালু করা হয়েছে স্বাস্থ্যসাথী কার্ড। যার সুবাধে রাজ্যের যে কোনো প্রান্ত থেকে সাধারণ মানুষ সরকারি থেকে বেসরকারি হাসপাতালে এই কার্ড মারফত বিনামূল্যে চিকিৎসা পরিষেবা পান। বরাহনগরের একটি সরকার স্বীকৃত একটি সংগঠন বান্ধব ওয়েলফেয়ার অর্গানাইজেশন গরিব পরিবারের স্বাস্থ্য সহায়তার জন্যে মাসিক প্রয়োজনীয় পথ্যের ব্যবস্থাপনা চালু করল।

প্রায় ২০হাজার মানুষদের বিনামূল্যে বান্ধব ওয়েলফেয়ার অর্গানাইজেশনের পক্ষ থেকে চিকিৎসা পরিষেবার সাথে সাথে তাদের প্রয়োজনীয় ওষুধের ব্যবস্থাও করে দেওয়ার সুবিধা করে দেওয়া হলো। বরাহনগর আরআইসি বাজার এলাকায় এক অনুষ্ঠানের মাধ্যমে মহাপ্রভু স্বাস্থ্য প্রকল্প নামে একটি বিনামূল্যে চিকিৎসক পরামর্শের সাথে সাথে প্রয়োজনীয় পথ্যের জোগান দেবে এই সংস্থা।

প্রদ্বীপ প্রজ্জ্বলনের মাধ্যমে এইদিনের এই অনুষ্ঠানের শুভ সূচনা করেন তৃণমূল বিধায়ক তাপস রায়, সাংসদ সৌগত রায়, কুনাল ঘোষ এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিত্বরা। এইদিনের এই অনুষ্ঠানের মঞ্চ থেকে বরাহনগর অঞ্চলের মানুষদের স্বাস্থ্যসাথী কার্ডের পরিষেবা তুলে দেন বিধায়ক তাপস রায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট