কৃষকদের ভাগ্য বিক্রি করে দিয়েছে বিজেপি ?


মঙ্গলবার,২৬/০১/২০২১
476

কৃষকদের ভাগ্য বিক্রি করে দিয়েছে বিজেপি। প্রজাতন্ত্র দিবসে আবারও বিজেপিকে একহাত নিলেন কলকাতা পুরসভার পুর প্রশাসক ফিরহাদ হাকিম।

মঙ্গলবার ফিরহাদ হাকিম প্রজাতন্ত্র দিবস উদযাপন করেন কলকাতা পুরসভায়। সেই অনুষ্ঠানের পরই এদিনের দিল্লিতে ট্রাক্টর র‍্যালি নিয়ে বলেন, “প্রজাতন্ত্র দিবসের দিন কৃষকরা দিল্লিতে যে ট্রাক্টর র‍্যালি করছে তা যথাযোগ্য। তার কারণ কৃষকদের অধিকার কেড়ে নিতে চলেছে বিজেপি সরকার। তাদের নিজেদের ভাগ্য বলে আর কিছুই থাকছেনা।”

এর পাশাপাশি তিনি জানিয়েছেন, বিজেপির জন্যই বাংলার সংস্কৃতি কৃষ্টি নষ্ট হচ্ছে। বিজেপি তাই অভিনেত্রী সায়নী ঘোষ ও দেবলীনাকে তাদের সম্পর্কে বাজে কথা ও তাদের সম্পর্কে অপসংস্কৃতি করছে। বিজেপি বাংলার সংস্কৃতিকে কুলষিত করেছে বলেও জানিয়েছেন ফিরহাদ হাকিম । অন্যদিকে তিনি আরও বলেন, তার বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে তিনি জানিয়েছেন তার স্বপক্ষে যুক্তি যুক্ত হোক এবং তিনিই যে দোষী নন অভিযুক্ত নন তা একদিন সামনে আসবে।

তাছাড়া এদিন তিনি শুভেন্দু অধিকারীকে একহাত নিয়ে তিনি বলেন, এতদিন ধরে শুভেন্দু অধিকারী তৃণমূল দলে ছিলেন এখন তৃণমূল দল থেকে চলে গিয়ে তৃণমূল দল সম্পর্কে বাজে কথা বলছেন ।তাহলে তিনি এতদিন ধরে কি করে তৃণমূল দলে ছিলেন। বিজেপি সরকার এবং তাদের উপর মহলের সমস্ত নেতাদের খুশি করার জন্যই শুভেন্দু অধিকারী এমন কাজ করছেন বলেও তিনি মন্তব্য করেছেন। শুভেন্দু অধিকারী কোন দোষে অভিযুক্ত কিনা আগামী দিনেও সে জিনিস সামনে

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট