আবারও ভাইরাল নুসরাত জাহান, স্বল্প পোশাকের নিচে দেখা যাচ্ছে নীল অন্তর্বাস


বৃহস্পতিবার,২৮/০১/২০২১
711

বর্তমানে টলিপাড়ায় প্রশ্ন উঠেছে নুসরত তুমি কার, নিখিলের নাকি যশের? যদিও সেই প্রশ্নের উত্তর এখনও অধরা। একদিকে নুসরত-নিখিলের সম্পর্কে ভাঙন যে স্পষ্ট তার প্রমাণ দিচ্ছে সোশ্যাল মিডিয়া। অন্যদিকে আবার যশ নুসরতের প্রেমের গুঞ্জনের রসদ দিচ্ছে তাদের ইনস্টাগ্রাম প্রোফাইল। নুসরতের সঙ্গে নিখিলের সম্পর্ক ফের ঠিক হবে নাকি যশের সঙ্গে নুসরতের নতুন সম্পর্ক তৈরি করবে তা যদিও এই তারকারাই বলতে পারবে। তবে সম্পর্কে ভাঙ্গন তৈরীর গুঞ্জনের মাঝেই এবার হট লুকে সোশল মিডিয়ায় হাজির নুসরত।

২০১৯ সালের ১৯ শে জুন সুদূর তুরস্কের বোদরুমে ডেস্টিনেশন ওয়েডিং সারেন নুসরত জাহান ও নিখিল জৈন। কিন্তু ২০২১ শুরুর আগেই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন হট টপিক। কারণ নুসরত-নিখিলের মাঝে ঢুকে পড়েছে অভিনেতা যশ দাশগুপ্ত। মাঝেমধ্যে যশের সঙ্গে নুসরতের মাখোমাখো ছবি লক্ষ্য করা যায় সোশ্যাল মিডিয়ায়।

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে টলিউডে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে। বহুদিন ধরেই নুসরতের ইনস্টাগ্রাম নিখিল হীন। এমনকি নিখিলের ইনস্টাগ্রামেও নুসরতের সঙ্গে নতুন কোনও পোস্ট নেই। কিন্তু প্রায় প্রতিদিনই যশের সঙ্গে নিত্য নতুন ছবি পোস্ট করছেন নুসরত।

নুসরতের জীবনে ঝড় উঠলেও তিনি একজন অভিনেত্রী বলে কথা। আর তাই অনুরাগীদের মনোরঞ্জন করা তার অন্যতম দায়িত্ব। আর এবার তার নিজের দায়িত্ব পালন করলেন অভিনেত্রী। সম্পর্কের ভাঙা-গড়ার মাঝেই সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল নুসরতের একটি হট ছবি। সম্পর্কে গুঞ্জনে তামাশার মাঝেই পুরনো কাসুন্দি ঘেঁটে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করলেন নুসরত।

যেখানে অভিনেত্রীকে লক্ষ্য করা যাচ্ছে নিওন নীল রঙের অন্তর্বাসে। আর তার উপরে বেশ ছোট ক্রপড টপ, সঙ্গে জগার্স। নুসরতের ভিডিও দেখে আপনার রাতের ঘুম উড়তে বাধ্য তা হলপ করে বলা যায়। পুরনো ফটোশুটের সেই ভিডিওটি পোস্ট করে নুসরত লেখেন, ‘টিউজডে তামাশা’।উপরে বেশ ছোট ক্রপড টপ, সঙ্গে জগার্স।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট