বিজেপির মঞ্চে ভুল জাতীয় সঙ্গীত গাওয়ার অভিযোগ তৃণমূলের


রবিবার,৩১/০১/২০২১
835

হাওড়ায় ডুমুরজলার পাল্টা সভা করবে তৃণমূল। বিজেপির মঞ্চে ভুল জাতীয় সঙ্গীত গাওয়ার অভিযোগ তৃণমূলের। ডুমুরজলায় সভা এবং যোগদান মেলা করেছে বিজেপি। সেই সভায় ভার্চুয়াল বক্তব্য রেখেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি সহ ভারতীয় জনতা দলের রাজ্য এবং জেলার শীর্ষ নেতৃত্ব। এই সভার পাল্টা হিসেবে আগামী ৭ ফেব্রুয়ারি ডুমুরজলা ময়দান সংলগ্ন এলাকায় পাল্টা সভা করতে চলেছে হাওড়া সদর তৃণমূল কংগ্রেস। দলের জেলার শীর্ষ নেতৃত্ব উপস্থিত থাকবেন সেই সভায়। রবিবার বিকেলে হাওড়ার সদর কার্যালয়ে এক সাংবাদিক বৈঠকে অরূপ রায় বলেন, আগামী ৭ ফেব্রুয়ারি ডুমুরজলা স্টেডিয়ামের কাছে একটি জনসভা করব আমরা।

পাশাপাশি অরূপ রায় বলেন, হাওড়া জেলায় আমরা ১৬টি আসনেই জয়লাভ করব। ডোমজুড় কেন্দ্রে দল যাকেই প্রার্থী করুক আমরা বিপুল ভোটে জিতব। যারা বিজেপিতে যোগদান করছেন এদের কোনো নীতি নেই। আদর্শ নেই। নিজের স্বার্থসিদ্ধির জন্য বিভিন্ন ধরনের কথাবার্তা বলছেন। হাওড়া জেলায় একটি আসন ওরা দখল করে দেখাক। এদিন রথীন চক্রবর্তী সম্পর্কে প্রশ্ন করা হলে অরূপ রায় বলেন, উনি কবে দল করলেন। উনি মেয়র হয়েছেন। পাঁচ বছর মেয়র হিসেবে দায়িত্বে ছিলেন। মেয়র পদও চলে গেছে। তাঁরও বিদায় হয়ে গেছে।

বিজেপির মঞ্চে ভুল জাতীয় সঙ্গীত গাওয়ার অভিযোগ তৃণমূলের

দল যারা করে, দলের জন্য যারা ত্যাগ করে, তারা দলের মর্ম বোঝে। অনেক টাকা আসছে বাইরে থেকে। এই কারণেই অনেকে দলত্যাগ করছেন। এবং তারা দলের বিরুদ্ধে কথা বলছেন। এদিন তৃণমূল কংগ্রেসের হাওড়া সদরের সভাপতি ভাস্কর ভট্টাচার্য্য বলেন, বিজেপি ডুমুরজলায় আজকে যে সভা করেছে সেই সভায় ভুল জাতীয় সংগীত গাওয়া হয়েছে। জাতীয় সংগীতও ওরা গাইতে শেখেনি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট