মতুয়াদের সঙ্গে প্রতারণা করছে কেন্দ্র : ব্রাত্য বসু


বুধবার,০৩/০২/২০২১
455

এনআরসি-সিএএ নিয়ে আপনাদের কি পরিকল্পনা? মতুয়াদের কেন মিথ্যে স্বপ্ন দেখালেন? এখন কি বলবেন, আমরা জানতে চাই, শুনতে চাই। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চ্যালেঞ্জ ছুঁড়লেন তৃণমূল কংগ্রেস নেতা তথা রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু।

সিএএ ও এনআরসি নিয়ে বিজেপি ভুঁয়ো, মিথ্যা ও বিভাজনমূলক কথাবার্তা বলে মতুয়াদের প্রতারিত করছে। অভিযোগ তুললেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র তথা রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু। তিনি বলেন, যাঁদের রেশন কার্ড, ভোটার কার্ড ও আধার কার্ড আছে তাদের দ্বিতীয়বার নাগরিকত্বের প্রতিশ্রুতি দেওয়া যায় না।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ঠাকুরনগরের সভা বাতিল নিয়ে এদিন কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূল কংগ্রেসের এই নেতা। ব্রাত্য বসু বলেন, আমরা চাই উনি আসুন, ঠাকুরনগরে দাঁড়িয়ে বলুন সিএএ – এনআরসি নিয়ে কি ভাবছেন তারা।

মতুয়াদের উন্নয়নে একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ই কাজ করেছেন, দাবি করেন ব্রাত্য বসু। ঠাকুরনগর রেলস্টেশনের আধুনিকীকরণ থেকে হরিচাঁদ-গুরুচাঁদ ঠাকুরের নামে বিশ্ববিদ্যালয়, মতুয়াদের জমির অধিকার – সবই মমতা বন্দোপাধ্যায়ের হাত ধরে হয়েছে বলে তৃণমূল ভবনে সাংবাদিক সম্মেলন করে জানান ব্রাত্য বসু।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট