বাংলায় সংস্কৃতি কলঙ্কিত করছে ভাইপো : জে পি নাড্ডা


মঙ্গলবার,০৯/০২/২০২১
465

ঝাড়গ্রাম:- ঝাড়গ্রাম জেলার লালগড়ের সবুজ সংঘের মাঠে মঙ্গলবার হেলিকপ্টার করে আসেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি। এছাড়াও সভা মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, রাহুল সিনহা, ভারতী ঘোষ সহ রাজ্য ও জেলার নেতৃত্ব। তাকে বরণ করে নেওয়ার পর সভায় বক্তব্য রাখেন নড্ডা।

পতাকা উড়িয়ে লালগড় থেকে পরিবর্তন যাত্রার সূচনা করলেন জে পি নড্ডা। তিনি বলেন, মে মাসে বাংলায় পরিবর্তন হবেই। বাংলার সংস্কৃতি ফেরাতে চাইছে মানুষ। বাংলায় পরিবর্তন যাত্রার সূচনা করতে এসে লালগড় ড়ে জনসভায় একথা বলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নড্ডা। অরবিন্দ, রবীন্দ্রনাথ, শ্যামা প্রসাদ এর সংস্কৃতি স্থাপিত হবে বাংলায়। বাংলায় সংস্কৃতি বিপন্ন বলেও কটাক্ষ করেন জে পি নড্ডা। তিনি বলেন, বাংলায় সংস্কৃতি কলঙ্কিত করছে ভাইপো। শুভেন্দু অধিকারীর বাবাকে নিয়ে যে ভাষায় কথা বলেছেন ভাইপো তাতে বাংলার সংস্কৃতি কোথায়। বাংলায় চলছে তুষ্টি করণের রাজনীতি। এক দেশ এক সংবিধান লাঘু হয়েছে, এক দেশে দুটি আলাদা সংবিধান চলতে পারে না।

মুখ্যমন্ত্রী কে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘অনেক হয়েছে মমতা বাংলায় পরিবর্তন চায় জনতা। বাংলায় পরিবর্তন আনতে মানসিক স্থির করেছে জনতা। বাংলার উন্নতি চান মোদি। বাংলায় ফ্রেট করিডর, রাস্তা, সমজাইক উন্নতি করবে মোদী। এখানে মা মাটি মানুষের সুরক্ষা নেই। মা এর নেই সন্মান আর সুরক্ষা নেই মাটির। বাংলার সাথে অন্যায় করেছে মমতা বলেও অভিযোগ করেন তিনি। বাংলার জন্য ন্যায় করছেন মোদী আর অন্যায় করছেন মমতা। বাংলায় ১৩০ জন বিজেপি কর্মী খুন হয়েছে। বাংলায় শুধু তোলাবাজি, তোষণের রাজনীতি চলছে বলেও কটাক্ষ করেন। এখানে সরস্বতী পূজা, দুর্গা পূজায় অনুমতি দেওয়া হয়না বলেও মন্তব্য করেন জে পি নড্ডা। বাংলায় ধর্ষণ সব থেকে বেশি হচ্ছে বলেও কটাক্ষ করে জে পি নড্ডা বলেন, ভ্রষ্টাচারীদের পাশে দাঁড়াচ্ছে মমতা। আদিবাসী মহিলারা সুরক্ষিত নয়। এখানে ৮ জন শবর না খেতে পেয়ে মরেছে বলেও মন্তব্য করেন তিনি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট