এখনো ভোটের নির্ঘণ্ট ও ঘোষণা হয়নি। তবে পুরোদস্তুর ভোটের উত্তাপ ছড়িয়েছে বঙ্গে


বুধবার,১০/০২/২০২১
465

এখনো ভোটের নির্ঘণ্ট ও ঘোষণা হয়নি। তবে পুরোদস্তুর ভোটের উত্তাপ ছড়িয়েছে বঙ্গে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজনৈতিক সভায় অংশ নিচ্ছেন জেলায় জেলায়। বুধবার মালদার জনসভায় অভিমানী মমতাকে দেখা গেল। বিপুল জনরাশির মাঝে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বললেন লোকসভা তে শূন্য হাতে ফিরিয়েছেন। বিধানসভাতেও আমাদের জেতাননি। এবার কিন্তু খালি হাতে ফিরতে আসিনি। পূর্ণ হাতে ফিরবো। ভোটের আগে আবার আসবো।

আবার অভিমান কাটিয়ে মানুষের পাশে মমতাময়ী মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায় মালদাবাসীর কাছে আবেদন রাখলেন, বিনা পয়সায় রেশন দেবো, দয়া করে ভোটটা দেবেন। মুখ্যমন্ত্রী বলেন, দেশের কোন রাজ্যে বিনা পয়সায় রেশন দেওয়া হয় না, একমাত্র বাংলাতেই তা সম্ভব। প্রতিশ্রতি নয়, আমরা করে দেখিয়ে দিয়েছি। আগামী দিনেও বিনা পয়সায় রেশন দেওয়া হবে বলে ভরা সভায় ঘোষণা করেন মমতা।

মালদার মাটিতে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় স্মরণ করেন এ বি এ গনি খান চৌধুরীকে। তৃণমূল সুপ্রিমো বলেন, গত লোকসভা ভোটে নানা অপপ্রচার করা হয়েছে, হারানো হয়েছে মৌসমকে। মালদার প্রতিনিধি হিসাবে আমরা তাঁকে রাজ্যসভায় পাঠিয়েছি। প্রত্যয়ী মমতা সদর্পে ঘোষণা করেন ২০২১এ আরও বেশি সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ফিরে আসবো।


পচিম্বঙ্গ বিধানসভা ভোট ২০২১ এর আপডেট পেতে চোখ রাখুন বাংলা এক্সপ্রেস

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট