গাউন এর ফাক দিয়ে বুক খোলা স্তন যুগল!, ভাইরাল ওয়ারিনা হুসেন


বৃহস্পতিবার,১১/০২/২০২১
1897

ধারাবাহিক জগতে বা বিনোদন জগতের সাথে যুক্ত মানুষ গুলোকে আমরা সাধারণত তারকা অভিনেতা এবং অভিনেত্রী বলে থাকি । কখনো কখনো তাদের নিখুঁত অভিনয় দক্ষতা আমাদের মন জয় করে নেয় এবং প্রিয় মানুষের তালিকায় তারা নাম জড়িয়ে নেয় ক্রমশ । এরকম সংখ্যা আছে এবং বলাবাহুল্য প্রতিদিনই তার সংখ্যা বেড়ে চলেছে । কারণ আমরা যতই সামনের দিকে এগিয়ে যাচ্ছি ততই কাউকে-না-কাউকে প্রতিদিন ভালো লেগে যাচ্ছে। যারা অনুগামী তারা প্রত্যেকে মুখিয়ে থাকে যে তাদের প্রিয় অভিনেতা এবং অভিনেত্রী কখন বাইরে আসবে ও একটু তাদের সাথে কথা বলবে ।

তার জন্য প্রায় ক্যামেরা হাতে নিয়ে রেডি থাকে বেশ কয়েকটি জায়গায় বেশকিছু অনুগামী বন্ধুরা । তার পাশাপাশি থাকে কিছু সাংবাদিক বন্ধুরা । তাই অভিনেতা এবং অভিনেত্রী যেখানে যান সেখানেই তারা পৌঁছে যান । তারা কি করছেন কেমন আছেন কোথায় যাচ্ছেন সমস্ত কিছু খবর তুলে ধরে তারা । সম্প্রতি ভাইরাল হলেন লাভইয়াত্রির নায়িকা ওয়ারিনা হুসেন। ওয়ারিনা হুসেনের বলিউড যাত্রা শুরু হয় লাভইয়াত্রি ছবির মাধ্যমে।

এরপর ২০১৯ সালে দাবাং ৩ এ অভিনেয়ের সুযোগ পান তিনি। ওয়ারিনা হুসেনের জন্ম আফগানিস্তানে। টেলিভিশন পর্দায় তাকে খুব একটা দেখা না গেলেও সোশাল মিডিয়া থাকেন এক্টিভ। বিভিন্ন ধরনের পোজে দর্শকদের মন কেরে থাকেন ওয়ারিনা হুসেন। সম্প্রতি একটি বোল্ড ছবি আপলোড করার নেট দুনিয়া ভাইরাল হোন তিনি। ছবি তিনি রয়েছেন বেশ লাস্যময়ী। একটি মিষ্টি রঙের গাউনের ফাক দিয়ে প্রায় বেরিয়ে পরেছে স্ত;নযুগল। ছবি আপলোডের পরেই শুরু হয় প্রশংসার ঝড়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট