IPL দল পেলো অর্জন টেন্ডুলকার


শুক্রবার,১৯/০২/২০২১
1994

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলাম বসেছে আজ। চেন্নাইয়ে বাংলাদেশ সময় বিকেল বিকেল সাড়ে ৩ টায় শুরু হয়েছে জমজমাট প্লেয়ার ড্রাফট। করোনার কারণে ২০২০ আইপিএলে অনুষ্ঠিত হয়েছিল সংযুক্ত আরব আমিরাতে। তবে এবার সব ঠিক থাকলে এপ্রিলে ভারতের মাটিতেই হবে আইপিএল।

তার আগে চেন্নাইয়ের একটি পাঁচতারা হোটেলে বসেছে ২০২১ আইপিএল নিলামের আসর। নিলামে দ্বিতীয় স্লট থেকে সাকিবকে দলে নিয়েছে তার আগের দল কলকাতা নাইট রাইডার্স। কিংস ইলেভেন পাঞ্জাবের সাথে বিট করে সাকিবে দ্বিতীয় সর্বোচ্চ রেকর্ড ৩.২০ কোটিতে সাকিবকে নেয় কলকাতা।

এরপর আরেক অলরাউন্ডার ক্রিস মরিসকে বেজ প্রাইজ ৭৫ লাখ থেকে রেকর্ড ১৬.২৫ কোটিতে কিনে নেয় রাজস্থান রয়্যালস। তার আগে অলরাউন্ডার ম্যাক্সওয়েলকে ১৪.২৫ কোটিতে দলে নেয় ব্যাঙ্গালোর। মোস্তাফিজকে ১ কোটিতে দলে নিয়েছে রাজস্থান রয়্যালস। এদিকে ২০ লাখের তরুণ অলরাউন্ডার শাহরুখ খানকে ৫.২৫ কোটিতে দলে নিয়েছে প্রীতির পাঞ্জাব কিংস।

বর্তমান বিশ্বের সবচেয়ে লম্বা প্রায় ৭ ফুট ছুই ছুই কিউয়ি ফাস্ট বোলার কাইল জেমিসন প্রথমবার আইপিএলে নাম লিখেই উচ্চতার চাইতে দ্বিগুন দাম নিয়েছেন।

তাকে ১৫ কোটি টাকায় কিনেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। শচিন পুত্র অর্জুন টেন্ডুলকারকে ২০ লক্ষ টাকায় কিনেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট