কালো অন্তর্বাসে ভাইরাল শাহিদ পত্নী মিরা কাপুর


শুক্রবার,১৯/০২/২০২১
2652

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পারদ চড়ালেন তারকা পত্নী মীরা কাপুর। বলিউড ইন্ডাস্ট্রি থেকে ততটা সম্ভব দূরত্ব বজায় রাখা সম্ভব ততটাই রেখে চলেন তারকা পত্নী। এমনকি অভিনয় করার কোনও শখও নেই তাঁর। কিন্তু গ্ল্যামার ওয়ার্ল্ডে তিনি কারোর থেকেই কোনও অংশে পিছিয়ে নেই। ক্যামেরা থেকে পেছনে থাকলেও এবার ক্যামেরার লাইম লাইট‌ কেড়ে নিলেন এই পোস্টে। এই পোস্টটিতে সোশ্যাল মিডিয়ায় লাইক, কমেন্ট, শেয়ারে ঝড় তুলেছেন মীরা কাপুর।

কালো অন্তর্বাসে ভাইরাল শাহিদ পত্নী মিরা কাপুর

পরে সম্প্রতি তিনি গোয়া ট্রিপের ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে ফুলের সামনে খয়েরি রঙের টু পিসে চুল খুলে দাড়িয়ে আছেন তিনি। গোয়ার সমুদ্র সৈকতে স্বামী ও দুই সন্তানের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। সেই ছুটি কাটানোর এক এক মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এই “বিকিনি” পরা ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন “বিকিনি” ‌ শরীর অনেকটা অ্যাভোকাডোর মতো হয়‌‌। সারা জীবন তুমি এমন শরীর পাওয়ার জন্য অপেক্ষা করবে কিন্তু একদিনেই ‌আবার সেটা নষ্ট হয়ে যেতে পারে। তাঁর এই ছবিটি বেশ ভাইরাল। ছবিটি পোস্টের প্রায় ১ঘণ্টার মধ্যে প্রায় ৮০হাজারের ওপর লাইক পড়েছে। এমনকি দেওর ইশান খট্টর মুগ্ধ বৌদির এই হটকে লুকে। মীরার এই বি;কি;নিটির দাম প্রায় ৩০ হাজার টাকা।

তবে তিনি যে কোনও পোশাকেই চরম মানানসই। এর আগেও রুপালি গাউনে রেড কার্পেট কাঁপান তিনি। ফ্লোর লেনথ, লাল গাউনের পোশাকেও নজর কেড়েছেন তিনি। সেই সব ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। ২০১৫সালের জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়েন তিনি। মাত্র ২০বছর বয়সে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। এক বছরের মধ্যে তার প্রথম কন্যা সন্তান হয়। ২০১৮ সালে তাঁর পুত্র সন্তান জৈনের জন্ম হয়। নিঃসন্দেহে বলা যায় তিনি খুব কম সময়ে দুই সন্তানের মা হয়েছেন । দুই সন্তানকে নিয়ে একান্তে কাটানো সময় শাহিদ পোস্ট না করলেও মীরা তা শেয়ার করেছেন অনুরাগীদের ‌সঙ্গে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট