প্রয়াত ডেপুটি স্পিকারের ছেলের কৃতজ্ঞতা যাত্রার মধ্যে তৈরি হলো রাজনৈতিক জল্পনা!


শনিবার,২০/০২/২০২১
1506

ঝাড়গ্রাম:- বিধানসভা ভোটের মুখে বাবার ছবি বুকে নিয়ে ঝাড়গ্রাম শহরের বিভিন্ন ওয়ার্ডে মানুষজনের কাছে পৌঁছে গিয়ে কৃতজ্ঞতা জানিয়ে জনসংযোগের কাজ করছেন প্রয়াতঃ বিধানসভার ডেপুটি স্পিকার সুকুমার রাস্তার ছেলে সুরজিৎ হাঁসদা ।

বৃহস্পতিবার থেকে ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর অজিত মাহাতো এবং তৃণমূলের যুব সংগঠনকে পাশে নিয়ে এই কৃতজ্ঞতা যাত্রা শুরু করেছেন সুরজিৎ, শনিবার ঝারগ্রাম শহরের ৭, ৮ এবং ৯ নম্বর ওয়ার্ডের প্রত্যেকটি বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন তাদের কথা শুনেছেন, তার বাবা ১০ বছর ধরে যে কাজগুলো মানুষের জন্য করেছেন সেই উল্লেখযোগ্য কাজ গুলির মানুষের সামনে তুলে ধরে জনসংযোগের কাজ করে যাচ্ছেন।

আর এই জনসংযোগের কাজ করতে গিয়ে তীব্র রাজনৈতিক জল্পনা তৈরি হয়েছে।হঠাৎ করে আসন্ন বিধানসভা ভোটের মুখে কেনই বা বাবার ছবি বুকে নিয়ে বাড়ি বাড়ি জনসংযোগ করছে সুরজিৎ সেই নিয়েও রাজনীতির অন্দরে চর্চা শুরু হয়েছে। তবে কি আদিবাসী সমাজের কাছে সুকুমার হাসদা র আবেগকে কাজে লাগিয়ে ঝাড়গ্রাম বিধানসভার প্রার্থী হতে চলেছে সুকুমার বাবু ইঞ্জিনিয়ার ছেলে সুরজিৎ হাঁসদা, রাজনীতির অলিন্দে এই গুঞ্জনও ইতিমধ্যে ঘোরাফেরা করতে শুরু হয়েছে।

সুরজিৎ অবশ্য সেই রাজনৈতিক জল্পনাকে আরো দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন তিনি বলেছেন” আমার দাদু ও বাবা সমাজের জন্য অনেক কাজ করেছেন আমিও তাদের দেখানো পথেই হাঁটতে চাই বাবাকে তাদের প্রিয় বিধায়ক হিসেবে ১০ বছর ধরে আশির্বাদ করার জন্য আমি আজ সাধারণ মানুষকে বাড়ি বাড়ি গিয়ে কৃতজ্ঞতা জানাচ্ছি”।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট