CBI কে পূর্ণ সহযোগিতা করছেন অভিষেক পত্নী রুজিরা বন্দ্যোপাধ্যায়


মঙ্গলবার,২৩/০২/২০২১
314

রাজ্যে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ – নিশানা করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ বিজেপির এই সর্বভারতীয় নেতাদের হুঙ্কারকে আমল দেননি। তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে পাঠানো কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের সমন নিয়েও অভিষেক নিজে টুইট করে নিজের অবস্থান স্পষ্ট করে দিয়েছিলেন।


মঙ্গলবার হরিশ মুখার্জি রোডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের “শান্তিনিকেতন” বাড়িতে সিবিআই- এর প্রতিনিধিরা সকাল ১১.৪০ মিনিট নাগাদ এসে পৌঁছান। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দুঁদে গোয়েন্দারা। প্রায় দেড় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন অভিষেকের স্ত্রী রুজিরাকে। তদন্তে পূর্ণ সহযোগিতা করেন তিনি। বিধানসভা নির্বাচনের আগে কেন্দ্রের মোদি সরকার বিভিন্ন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করছে বলে আগেই তৃণমূলের তরফ থেকে অভিযোগ করা হয়েছিল।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তদন্তে পূর্ণ সহযোগিতা করতে চান তা আগেই জানিয়ে দিয়েছিলেন রুজিরা। সিবিআইয়ের সমনের ভিত্তিতে মঙ্গলবার সময় দিয়েছিলেন তিনি। সেইমতো তদন্তকারী সংস্থার গোয়েন্দারা এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে এসে দীর্ঘ জিজ্ঞাসাবাদ সারেন। গোয়েন্দাদের সব প্রশ্নের উত্তর দিয়েছেন বলে জানা গিয়েছে। সিবিআই টিম অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছানোর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মিনিট পাঁচেকের জন্য আসেন। মুখ্যমন্ত্রীর আগমন যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মত রাজনৈতিক ওয়াকিবহাল মহলের।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট